ভারতে গাড়ি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, শিশুসহ নিহত-৮

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: ভারতের উত্তরপ্রদেশে হাইওয়েতে ট্রাকের সাথে একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে করে গাড়িতে আগুন লেগে এক শিশুসহ আট জন দগ্ধ হয়ে মারা গেছে।
স্থানীয় সময় শনিবার গভীর রাতে বেরেলি-নৈনিতাল হাইওয়েতে এ ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।
প্রতিবেদনে বলা হয়, উত্তরপ্রদেশের ভজিপুর থানা এলাকায় বেরেলি-নৈনিতাল হাইওয়েতে উত্তরাখণ্ড থেকে আসা একটি ট্রাকের সাথে একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের পর প্রচণ্ড বিস্ফোরণ ঘটে, যার ফলে উভয় গাড়িতেই আগুন ধরে যায় ও গাড়িগুলো আগুনে পুড়ে যায়।
পুলিশ জানিয়েছে যে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই যাত্রীবাহী গাড়িটি আগুনে পুড়ে যায়।
একটি বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন নিহতরা। সেই সময়ই চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বিপরীত লেনে প্রবেশ করে এবং ট্রাকের সাথে সংঘর্ষ হয়।
তবে এ ঘটনায় ট্রাকের চালক এবং অন্যান্য যাত্রীরা পালিয়ে যেতে সক্ষম হলেও, গাড়িতে থাকা কেউই বের হতে পারেননি। পুলিশ জানিয়েছে যে গাড়িটির লকিং সিস্টেম নষ্ট হয়ে যাওয়ার কারণে গাড়ির দরজা খুলতে না পারায় গাড়ি থেকে কেউই বের হতে পারেননি। এর ফলে এক শিশুসহ আট যাত্রী গাড়িতেই আগুনে পুড়ে মারা যান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.