ভারতের ছত্তিশগড়ে যাত্রীবাহী বাস দুর্ঘটনায় নিহত-১২

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: ভারতের ছত্তিশগড়ে একটি বাস খাদে পড়ে ১২ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় অন্তত ১৪ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার (৯ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে দুর্গ জেলার কুমহারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে দুর্ঘটনার কারণ জানা যায়নি।
এক কর্মকর্তা জানিয়েছেন, মঙ্গলবার স্থানীয় সময় রাত সাড়ে ৮টার দিকে দুর্গ জেলার কুমারি এলাকায় ঘটনাটি ঘটে।
জেলা কালেক্টর রিচা প্রকাশ চৌধুরি ভারতীয় গণমাধ্যমকে বলেন, “বাসটিতে একটি বেসরকারি কোম্পানির শ্রমিকদের বহন করা হচ্ছিল। রাত সাড়ে ৮টার দিকে কুমারির কাছে বাসটি উল্টে গিয়ে পাশের একটি খাদে পড়ে যায়। এতে অন্তত ১২ জনের মৃত্যু হয়। আহত আরও ১৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।”
দুর্গের কালেক্টর রিচা প্রকাশ চৌধুরী সংবাদমাধ্যমকে বলেছেন, শ্রমিকদের বহনকারী বাসটি রাত সাড়ে ৮টার দিকে কুমহারির কাছে একটি খাদে পড়ে গেলে ১২ জনের মৃত্যু হয় এবং ১৪ জন আহত হয়। আহতদের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এছাড়া দুজন অন্য একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল এবং আমরা তাদের সর্বোত্তম সেবা দিচ্ছি, বলেন কালেক্টর রিচা।
এদিকে দুর্ঘটনার খবর শুনে শোকপ্রকাশ করেছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী বিষ্ণু দেও সাঁই। তিনি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.