ভবানীপুর নির্বাচনে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ

বিশেষ (ভারত) প্রতিনিধি: ২০২৪ এর আগে ভবানীপুর যা মিনি ইন্ডিয়া তার সামনে দলের অবস্থান স্পষ্ট করা। আগামী কাল ২১ তারিখ মমতা বন্দোপাধ্যায় (Mamata Banerjee) প্রচারে থাকবেন একবালপুরের ইব্রাহিম রোডে।
এখানে বিজেপি প্রার্থী প্রিয়াংকা টিব্রেওয়াল ৷ আগামী ২২ তারিখ তিনি প্রচার করবেন চেতলার অহীন্দ্র মঞ্চে, ২৩ তারিখ প্রচার করবেন চক্রবেড়িয়া নর্থ ও পদ্মপুকুর রোডের সংযোগস্থলে, ২৫ তারিখ তিনি সভা করবেন কলিন লেন ও শেক্সপিয়ার সরণি থানার সামনে। ২৬ তারিখ তিনি প্রচার শেষ করবেন নিজের পাড়ায় হরিশ মুখার্জি রোডে।
তৃণমূল সূত্রে জানা গিয়েছে কোভিড পরিস্থিতিতে মিছিল বা রোড শো করা যাবে না। তাই ছোট ছোট সভা থেকেই জনসংযোগ সেরে নেবেন মমতা বন্দোপাধ্যায়। প্রচারে থাকছেন অভিষেক বন্দোপাধ্যায়ও।
সূত্রের খবর, ত্রিপুরায় রাজনৈতিক কর্মসূচী ও মূর্শিদাবাদের প্রচার সেরে অভিষেক হাজির থাকবেন ভবানীপুরে। সপ্তাহের শেষ লগ্নে তিনিও হাজির থাকবেন প্রচারে৷ এছাড়া বাকি নেতা যাদের দায়িত্ব দেওয়া আছে, তারাও প্রচার করবেন বাড়ি, বাড়ি গিয়ে। বাড়তি দায়িত্ব নিয়ে ফিরহাদ হাকিম (Firhad Hakim) সব ওয়ার্ডের সাথে কো-অর্ডিনেট করবেন।
বিজেপি সাংসদ অর্জুন সিং জানিয়েছেন, “মমতা বন্দোপাধ্যায় ও অভিষেক বন্দোপাধ্যায় এভাবে প্রচারে নামছেন মানে ওরা জয়ের ব্যাপারে অতটা নিশ্চিন্ত নন।
মুখ্যমন্ত্রী যেখানে প্রার্থী, সেখানে তো সাইলেন্ট ভোট হবে। মানুষ চুপচাপ ভোট দেবে। ভবানীপুরের মানুষ দেখছেন কিছুদিন আগে উনি একবার চলে গেলেন নন্দীগ্রামে। আবার বাধ্য হয়ে ফিরে আসলেন ভবানীপুরে। এর জন্যে আবার তাদের ভোট দিতে হচ্ছে। আর যদি লক্ষ্মীর ভান্ডার, স্বাস্থ্য সাথী এতই করে থাকেন তাহলে এত মন্ত্রী প্রচারে নামছেন কেন?” উত্তরে কুণাল ঘোষ কটাক্ষ করে বলেছেন, “ভবানীপুরে ওরা যত প্রচার করবেন তত আমাদের সুবিধা। মানুষ ওদের দেখে আবার বলবে গদ্দার। ওদের মুখ মানুষ যত দেখবে তত আমাদের ভোট বাড়বে।”
২১শের ভবানীপুরের নির্বচনে, ২১ থেকেই প্রচার শুরু করবেন মমতা বন্দোপাধ্যায়। উপনির্বাচন হলেও জমে গেছে নির্বাচনী মহল৷ “খেলা হবে” কিনা এবার দেখার বিষয়৷
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর বিশেষ (ভারত) প্রতিনিধি রাজশ্রী বন্দ্যোপাধ্যায়। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.