বড়াইগ্রামে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার


নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে বিয়ের প্রলোভনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে ওমর ফারুক (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে নির্যাতিতা তরুণীর অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার ওমর উপজেলার জোনাইল ইউনিয়নের স্কুলপাড়া এলাকার আবুল কাশেমের ছেলে।
অভিযোগ সূত্রে জানা যায়, চলতি বছরে জানুয়ারি মাস থেকে জোনাইল এর পার্শ্ববর্তী এলাকা পাবনা জেলার চাটমোহর উপজেলার বরদানগর নিমাই পাড়া এলাকার ওই কিশোরী সাথে ওমর ফারুকের প্রেমের স¤পর্ক গড়ে ওঠে।
এরই সূত্র ধরে কিশোরী জোনাইল বাজার জনৈক সেলিমের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে ওঠেন। সেখানেই ওমর ফারুক মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক মেলামেশা চালিয়ে আসতে থাকে।পূর্বের ন্যায় সোমবার রাতেও শারীরিক মেলামেশার পরে ওই কিশোরী ওমর ফারুককে বিয়ের জন্য চাপ দেয়। এ পর্যায়ে ওমর ফারুক তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে কিশোরী রাতেই বড়াইগ্রাম থানায় হাজির হয়ে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ওমর ফারুককে গ্রেপ্তার করে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, গ্রেফতার ওমর ফারুককে আজ মঙ্গলবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.