বড়াইগ্রামে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে সংঘর্ষে ১০ জন আহত

 

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অশ্লীল গান গাওয়াকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে ১০ জন আহত হয়েছে।  গতকাল সোমবার রাতে উপজেলার রামাগাড়ী উচ্চ বিদ্যালয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গতকাল সোমবার বিদ্যালয়ে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। রাত ১১টার দিকে শিল্পীরা একটি গান গাওয়া শুরু করলে দর্শকেরা অশ্লীল দাবী করে গানটি বন্ধ করতে বলেন। এ সময় কিছু যুবকেরা তাতে বাধা দিলে বিতর্কের এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এ ঘটনার পর সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ হয়ে যায়। পরে স্থানীয়রা আহত রামাগাড়ী গ্রামের রাজু, হাফিজ, রবিউল ও হাফিজুল ইসলাম এবং আরাজী ভবানীপুর গ্রামের মন্টু মিয়াকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করেন। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় পক্ষে উত্তেজনা বিরাজ করছে। এদিকে, দর্শকেরা বিদ্যালয় কর্তৃপক্ষ ও অনুষ্ঠান ব্যবস্থাপনা কমিটির ভূমিকা নিয়ে ক্ষোভ করেন।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিম বিটিসি নিউজকে জানান, স্থানীয় যুবকদের মধ্যে ভুল বোঝাবুঝি থেকে একটা ঘটনা ঘটেছে। বিষয়টি তেমন বড় কিছু নয়।

বড়াইগ্রাম থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক শামসুল ইসলাম বিটিসি নিউজকে জানান, এ ব্যাপারে এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.