ব্রাহ্মণবাডিয়ায় মোটরসাইকেলের বায়না না মেটায় অভিমানে আত্মহত্যা

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেলের বায়না না মেটায় অভিমানে আদনান হোসেন রাদিফ (১৬) নামের এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে।
আজ মঙ্গলবার ভোরে পৌর এলাকার মৌড়াইল কলেজপাড়ার ভাড়া বাসায় সিংলি ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশব্রাহ্মণবাডিয়ায় মোটরসাইকেলের বায়না না মেটায় অভিমানে আত্মহত্যা
আদনান হোসেন রাদিফ কসবা উপজেলার মইনপুর গ্রামের প্রবাসী আনোয়ার হোসেনের ছেলে। রাদিফ ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলো।
পুলিশ জানায়, গত কয়েকদিন ধরে রাদিফ তার মা-বাবার কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না করে। বাবা-মা তার আবদার মেনে নেয়নি। গতকাল সোমবার রাতে মা ও বোন বাড়িতে না থাকার সুযোগে রাদিফ তার শোয়ার ঘরের সিলিং ফ্যানে সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন শোভন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, চলতি বছর রাদিফ কসবার একটি স্কুল থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা। সে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃত্ত ছিলো।
গতকাল সোমবার সন্ধ্যায় রাদিফের সাথে আমার দেখা হয়। কিন্তু রাতে যে সে আত্মহত্যা করবে তা বুঝতে পারিনি। বুঝতে পারলে তাকে বাসায় যেতে দিতাম না।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রহিম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.