বেলকুচি ভাঙ্গাবাড়ি ইউপি নির্বাচনে নেতাকর্মীদের সাথে চেয়ারম্যান প্রার্থী সেলিমের মতবিনিময় 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আসন্ন ভাঙ্গাবাড়ি ইউপি নির্বাচনে ঢাকা বনানী থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান সেলিম দলীয় নেতৃবৃন্দের সাথে আসন্ন নির্বাচনী মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (২৮ আগস্ট) বিকালে তিনি ভাঙ্গাবাড়ি ইউনিয়নের সেন-ভাঙ্গাবাড়ি পুরাতন হাটখোলা এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের গ্রামের সন্তান। আপনারা জেনে অত্যন্ত আনন্দিত হবেন যে, আমি আগামী ইউপি নির্বাচনে ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে প্রার্থি হতে যাচ্ছি। আমি যদি বাংলাদেশ আ,লীগ থেকে দলীয় মনোনয়ন পাই তাহলে আমি চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করবো। তাই আমি আপনাদের সকলের সহযোগীতা ও সমর্থন প্রত্যাশা করছি। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন। আপনারা আমার পাশে থাকবেন।
তিনি আরও বলেন, যদি আমি দলীয় মনোনয়ন নৌকা প্রতিক নাও পাই,দল যাকেই মনোনয়ন দিক আমি সহ দলীয় সকল নেতৃবৃন্দ মিলে তার হয়েই নৌকার বিজয়কে সুনিশ্চিত করবো ইনশাল্লাহ।
এ সময় ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদের সভাপত্বিতে, উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের তালুকদার, ইউনিয়ন আ’লীগ নেতা খোকন তালুকদার, সাবেক উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মোঃ শিবলী তালুকদার, ২নং ওয়ার্ড আ, লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, ৪ নং ওয়ার্ড আ,লীগের সভাপতি আব্দুল খালেক মোল্লা, ৮ নং ওয়ার্ড আ, লীগের সভাপতি আব্দুল আলীম সরকার, সাধারন সম্পাদক আব্দুস সাত্তার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শামীম রেজাসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.