বাগমারায় পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু

প্রতীকী ছবি
বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাগমারায পুকুরে গোসল করতে নেমে ইভা (১২) নামে এক স্কুল ছাত্রী মারা গেছে। সে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নন্দপুর গ্রামের মহাসীন আলীর কন্যা।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, ইভা উপজেলার দ্বীপনগর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।
আজ শনিবার স্কুলে এ্যাসাইনমেন্ট জমা দিয়ে পার্শ্ববর্তি কামনগর গ্রামে তার নানার বাড়িতে যায়। দুপুরে বাড়ি সংলগ্ন পুকুরে অন্য মেয়েদের সঙ্গে সে গোসল করতে নামে। এতে অসাবধানবশত: পা পিছলে ইভা পুকুরের মধ্যে ডুবে যায়। তার সঙ্গীরা তাকে ডুবে যেতে দেখে চিৎকার দিতে থাকে।
পরে তাকে স্থানীয়রা পানিতে খোঁজতে থাকে। প্রতিবেশীরা ডুবন্ত অবস্থায় ইভার লাশ দেখে উপরে নিয়ে আসে। এ সময় লোকজন দুম (বেঁচে) আছে এমন ধারনায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে তাকে দেখে চিকিৎসক মৃৃত ঘোষণা করেন।
এদিকে মেডিকেল থেকে বাড়ি নিতে রাজপাড়া থানা পুলিশ ময়না তদন্তের জন্য লাশ হাতিয়ে নেয়।
এব্যাপারে বাগমারা থানা ওসি মোস্তাক আহম্মেদ বিটিসি নিউজকে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গোসলের সময় যারা তার সঙ্গে ছিল তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে।
এ রির্পোট লেখা পর্যন্ত (সন্ধ্যা) তার লাশ বাড়িতে পৌঁছায়নি। ইভার অকাল মৃত্যুতে তার বাড়ি নন্দনপুর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মেয়েকে হারিয়ে তার পিতা-মাতা বাকরোধ হয়ে পড়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.