বেলকুচিতে পুলিশ ডাক্তারসহ একদিনে করোনায় আক্রান্ত-১০


বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে করোনা সংক্রমণ রোধে কাজ করতে গিয়ে বেলকুচি থানার ৮ পুলিশ সদস্য, এক পুলিশ সদস্যের বোন ও এক ডাক্তার করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে আটজন কনস্টবল। করোনা পজিটিভ পুলিশ সদস্যসহ সবাই বর্তমানে আইসোলেশনে রয়েছেন।

আজ বুধবার (০৩ মে) বিকালে বেলকুচি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোফাখখারুল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ৩১ মে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়।

আজ বুধবার বিকালে সিরাজগঞ্জ সিভিল সার্জন কর্তৃক প্রকাশিত রিপোর্টে বেলকুচিতে সর্বোচ্চ ১০ জনের করোনা পজিটিভ আসে। তার মধ্যে ৮ জন হলো বেলকুচি থানার পুলিশ সদস্য, ১ জন পুলিশ সদস্যের আত্মীয়, আর বাকি ১ জন হলো এনায়েতপুরের খাজা ইউনুসআলী মেডিক্যাল কলেজের চিকিৎসক এস এম ফরহাদুল । এ নিয়ে বেলকুচিতে মোট ১৬ জন করোনা রোগী শনাক্ত হলো।

‌বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, করোনা আক্রান্ত ৮ জন পুলিশ সদস্য ও এক পুলিশ সদস্যের বোনের পজিটিভ এসেছে। আক্রান্ত পুলিশ সদস্যদেরকে বিশেষ ব্যবস্থায় আইসোলেশনে রাখা হয়েছে। থানার কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.