র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান গাঁজা, নগদ টাকা ও অন্যান্য দ্রব্যাদিসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক অভিযান পরিচালনা করা হয়।

আজ বুধবার (০৩ জুন) ২০২০ ইং তারিখ বিকেল পৌনে ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন শান্তির মোড় এলাকায় অপারেশন পরিচালনা করে বিপুল পরিমান গাঁজা, অটোরিকশা, নগদ টাকা ও অন্যান্য দ্রব্যাদিসত ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, ১। মোঃ শরিফুল ইসলাম (৩৫), পিতা- মোঃ এনতাজুল , সাং- শেরপুর বালিয়াডাঙ্গা, থানা- সদর, ২। মোঃ রিমন আলী (২৪), পিতা- মৃত ইকরামুল হক, ৩। মোঃ রোমান আলী @ ষ্টু (২৪), পিতা- মৃত লাল মোহাম্মদ, উভয় সাং- কয়লাডাঙ্গা, থানা- শিবগঞ্জ, সর্বজেলা- চাঁপাইনবাবগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের কাছে থেকে যথাক্রমে, (ক) ৩৯ কেজি ৫০০ গ্রাম গাঁজা, (খ) ০৪ টি মোবাইল ফোন, (গ) ৭ টি সীমকার্ড, (ঘ) ০১ টি অটোরিক্সা, (ঙ) ০২ টি ষ্টীলের বক্স, (চ) নগদ ২০,৫০০/- (বিশ হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়। উক্ত আসামীদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম বলেন, আমরা যথারীতি মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাসে জনসচেতনতা ও প্রচার-প্রচারণায় বিভিন্ন প্রতিরোধ মূলক কাজে দেশের অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সথে একযোগে কাজ করে যাচ্ছি। পাশাপাশি আমাদের ওপরে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে আসছি।

এর’ই ধারাবাহিকতায় আজ বুধবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন শান্তির মোড় এলাকায় অপারেশন চালিয়ে বিপুল পরিমান গাঁজা, অটোরিক্সা, নগদ টাকা ও অন্যান্য দ্রব্যাদিসত ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

মাদকের ব্যপারে র‌্যাবের পক্ষ থেকে ইতি পূর্বেই জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে।

আমরা ইতোমধ্যেই র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন বাংলাদেশসহ বহির বিশ্বের কাছে বিভিন্ন অভিযানের সফলতায় প্রশংসিত হয়েছি এবং আমাদের সুনাম অক্ষুণ্ণ রাখতে পেরেছি।

যাহার নজির পূর্বেও অনেক আছে, বিশেষ করে সংবাদ মাধ্যমে প্রতিনিয়ত সেগুলোনের খবরা খবর প্রকাশ পাচ্ছে। এছাড়াও দেশ ও জাতির কল্যানার্থে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান।

তিনি এও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের সার্বক্ষণিক যুদ্ধ’ এর সাথে জড়িত ব্যাক্তিরা যতোই শক্তিশালী বা ক্ষমতাধর হোকনা কেন তাদের কোন প্রকার ছাড় দেওয়া হবেনা। তাদেরকে সমূলে ধ্বংস করা হবে, এ ব্যাপারে সমাজের সচেতন মহলকে এগিয়ে আসার আহ্বান জানান র‌্যাব-৫ এর এই কোম্পানী অধিনায়ক।

পাশাপাশি প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশের ন্যায় র‌্যাব-৫ এর আওতাধীন বসবাসরত সকল এলাকাবাসীর উদ্দেশ্যে কোম্পানী অধিনায়ক বলেন, আমারা কোনভাবেই যেন আক্রান্ত না হই, সেজন্য প্রত্যেককে বিশেষভাবে সচেতন থাকতে হবে। একই সঙ্গে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতাসহ রাষ্ট্রীয় সকল নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান কোম্পানী অধিনায়ক।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.