বেলকুচিতে আইন শৃঙ্খলা সভা চলাকালীন তথ্য অফিস সহায়ককে ছাত্রলীগের মারপিট 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় তথ্য অফিসের অফিস সহায়ককে মারপিট করে গুরুতর আহত করেছে ছাত্রলীগের কর্মীগণ।
রবিবার (২৭শে ফেব্রুয়ারী) দুপুরে বেলকুচি উপজেলার মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ আব্দুল মমিন মন্ডল। সভা চলাকালীন সময় তথ্য অফিস সহায়ক শরিফুল ইসলাম ছবি তুলছিলেন।
এমন সময় কতিপয় ছাত্রলীগ নেতা কর্মী তাকে এলোপাতাড়ি মারপিট করে। মারপিটের ঘটনা দেখে পুলিশ এগিয়ে গিয়ে তাকে রক্ষা করে।
আহত শরিফুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, প্রত্যেক মাসিক মিটিংয়ের ন্যায় আজও আমি ছবি তুলছিলাম। হঠাৎ করে ছাত্রলীগের কিছু লোক এসে আমাকে এলোপাতাড়ি মারধর করে জখম করে। আমি চিৎকার দিলে পুলিশ গিয়ে আমাকে উদ্ধার করে। আমাকে অন্যায়ভাবে মারধরের বিচার চাই।
এ ব্যাপারে বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রকি নিকট জানতে চাইলে তিনি জানান এ ঘটনায় আমাদের ছাত্রলীগের কেউ জড়িত নয়।
এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল জানান, মাসিক মিটিং চলাকালীন এমন ঘটনা খুবই দুঃখজনক। পরবর্তী মিটিংয়ে এ ধরনের যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে মাসিক মিটিংয়ের সদস্য ছাড়া কাউকে পরিষদে প্রবেশ নিষেধ করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান বলেন, মিটিং চলাকালীন সিঁড়ির উপড়ে ঝামেলার মত কিছু মনে হয়েছিল। সিসি টিভি ফুটেজ দেখে সনাক্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা বিটিসি নিউজকে বলেন উপজেলায় তথ্য অফিস সহায়ককে মারপিটের ঘটনা শুনেছি। অফিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.