বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থ্যতা কামনা করে বাগেরহাটে দোয়া মাহফিল ও আলোচনা সভা

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বাগেরহাট শহরের সরুইস্থ জেলা বিএনপি’র কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল ও আলোচনা সভায় বাগেরহাট জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত বিএনপি’র শত শত নেতাকর্মী অংশ গ্রহণ করেন। এসময় বিএনপি’র নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিভিন্ন শ্লোগান দিতে থাকে এবং সরকারের কাছে অবিলম্বে তার মুক্তির দাবী জানান।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি’র কেন্দ্রীয় নিবার্হী কমিটির সদস্য এ্যাড. অহিদুজ্জামান দীপু, বাগেরহাট জেলা বিএনপি’র সদস্য সচিব মোজাফফর রহমান আলম,বাগেরহাট জেলা বিএনপি’র সাবেক সভাপতি এমএ সালাম, বিএনপি নেতা আলী রেজা বাবু, বিএনপি’র এসকেন্দার হোসেন, অজিয়ার রহমান, কচুয়া উপজেলা বিএনপি’র সভাপতি হাজরা জাহিদুর রহমান পান্না, মোল্লারহাট উপজেলা বিএনপি’র সভাপতি হাফিজুর রহমান হাফিজ, রামপাল উপজেলা বিএনপি’র সভাপতি হাফিজুর রহমান তুহিন, ফকিরহাট উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক শরিফুল কামাল কারিম, শ্রমিক নেতা মোজাফফর হোসেন মোজাম প্রমুখ।

আলোচনা সভা শেষে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.