বেগমগঞ্জে জনস্বার্থে রোভার ও স্কাউটদের মাধ্যমে সুরক্ষা সামগ্রী বিতরণ করেন ইউএনও

নোয়াখালী প্রতিনিধি: বাংলাদেশ স্কাউটস নোয়াখালী জেলা রোভার স্কাউট সদস্যদের মাধ্যমে জনস্বার্থে সুরক্ষা সামগ্রী হিসেবে ১ হাজার মাস্ক ও হ্যান্ড গ্লাভাস বিতরণ করে বেগমগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার জনাব সামছুন নাহার।
এটি গত বুধবার (১৪ জুলাই) বেলা ১১ ঘটিকায় বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই সুরক্ষা সামগ্রী প্রদান করেন।
এ সময় উপস্থিত হয়ে রোভার ও স্কাউটদের পক্ষে উক্ত সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন বাংলাদেশ স্কাউট বেগমগঞ্জ উপজেলা স্কাউটস এর কমিশনার ও বেগমগঞ্জ জে.কে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মোঃ মমিন হোসেন, চৌমুহনী সরকারি এসএ কলেজের সিনিয়র রোভার মেট মো: সাইফুল ইসলাম, নোয়াখালী মুক্ত স্কাউটের সদস্য মো: পারভেজ আলম’সহ আরো অনেকে।
বাংলাদেশ স্কাউট নোয়াখালী জেলা রোভার স্কাউট কমিশনার ও চৌমুহনী সরকারি এসএ কলেজের অধ্যক্ষ মো: আবুল বাজার জানান, গত ১ জুলাই থেকে সারা দেশে একযোগে সরকার ঘোষিত লকডাউন শুরু হয়েছে। সেই ধারাবাহিকতায় জেলা রোভার স্কাউট সভাপতি ও জেলা প্রশাসক মো: খোরশেদ আলম খানের নির্দেশনায় জনস্বার্থে সচেতনমূলক কাজে মাঠে নেমে আসেন চৌমুহনী সরকারি এসএ কলেজে রোভার স্কাউট।
এছাড়াও জেলার নোয়াখালী সরকারি কলেজ রোভার স্কাউট, সৈকত সরকারি কলেজ রোভার স্কাউট, নোয়াখালী মুক্ত রোভার স্কাউট ইউনিট’সহ তাদের সমন্নয়ে জেলার চৌমুহনী রেলস্টেশন, চৌমুহনী চৌরাস্তা, মাইজদী বাজার, মাইজদী পরো বাজার’সহ বিভিন্ন চত্তরে কাজ করেন।
সার্বিক সহযোগীতা করেন বাংলাদেশ স্কাউট নোয়াখালী জেলা স্কাউট লিড়ার আহম্মদ হোসেন ধনু, জেলা স্কাউট লিড়ার তোফাজ্জেল হোসেন, জেলার প্রথম প্রেসিডেন্ট এ্যাওয়ার্ড প্রাপ্ত মো: ইফতেখার আল-হোসাইন রন্জু, সিনিয়র রোভার মেট ইব্রাহিম খলিল শিমুল।
নোয়াখালী জেলা রোভার স্কাউট সম্পাদক আবদুল জলিল সার্বক্ষণিক মনিটরিং করেছেন। এবং জেলা প্রশাসকের নির্দেশনায় সকল সেচ্ছাসেবী রোভার স্কাউটদের সকালের নাস্তা ও দুপুরের খানা খরচ জেলা রোভার তহবিল থেকে ব্যবস্থা করেছেন।
উল্লেখ্য, গত ১ জুলাই সরকার ঘোষিত লকডাউন শুরু হয়ে ১৪ জুলাই পর্যন্ত সারাদেশে কার্যকর ছিলো। পবিত্র ঈদুল আজহাকে কেন্দ্র করে বর্তমানে শিথিল করা হয়েছে। এবং আগামী ২৬ জুলাই থেকে আবার লকডাউনের কার্যক্রম শুরু হতে পারে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.