বেগমগঞ্জে অষ্টম শ্রেণীর ছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ থেকে অপহৃত অষ্টম শ্রেণীর স্কুলছাত্রীকে (১৬) উদ্ধার করা হয়েছে। অপহরণকারী আলাউদ্দিন আলোকে (২২) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।
গ্রেফতার আলাউদ্দিন বেগমগঞ্জ উপজেলার করিমপুর মনু বেপারি বাড়ির দ্বীন মোহাম্মদের ছেলে।
গতকাল বৃহস্পতিবার রাত ৯টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ১১-এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন।
তিনি বলেন, নোয়াখালী জেলার বেগমগঞ্জের করিমপুর মনু বেপারি বাড়ি থেকে অপহরণকারী আলোকে গ্রেফতার করা হয়েছে। অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে তার বাবা-মায়ের জিম্মায় দেওয়া হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৬ মে দুপুরে অষ্টম শ্রেণীর ছাত্রী ক্লাস শেষে বাসায় ফেরার সময় লক্ষ্মীপুর জেলার সদর থানাধীন প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউটের উত্তর পাশের মাধ্যমিক জেলা শিক্ষা অফিসের সামনে পৌঁছলে মো. আলাউদ্দিন (২২) ও তার সহযোগী মো. সালাউদ্দিন (৩০) তাকে বিবাহের প্রলোভন দেখিয়ে অপহরণ করে নিয়ে আসে। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে ১৮ মে লক্ষ্মীপুর সদর থানায় লিখিত অভিযোগ করেন।
র‌্যাব ১১-এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার আরও জানায়, গ্রেফতার আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য লক্ষ্মীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.