বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ওষুধ পেল ঈশ্বরদীর ২ হাজার সুবিধা বঞ্চিত মানুষ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: সম্পূর্ণ বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ওষুধ পেয়েছে ঈশ্বরদী প্রায় ২ হাজার সুবিধা বঞ্চিত মানুষ। আজ শনিবার (২৬ ফেব্রুয়ারি) উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিক নগর উচ্চ বিদ্যালয় মাঠে জাহানারা বেগম ও এম এ হাই মেমোরিয়াল ফাউন্ডেশন দিনব্যাপী এ কর্মসূচির আয়োজন করেন।
ঢাকা শেরে বাংলা ন্যাশনাল ইনস্টিটিউট অফ কিডনি ডিজিজেস এন্ড ইউরোলজী এর সহযোগী অধ্যাপক এবং জাহানারা বেগম ও এম এ হাই মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান ঈশ্বরদীর কৃতি সন্তান ডাঃ ফয়সাল ইসলামের নেতৃত্বে ঢাকা থেকে আগত গাইনী, মেডিসিন, সার্জারি, দন্ত, নাক কান গলা, শিশু বিশেষজ্ঞের ২০ সদস্যের একটি মেডিকেল টিম ৭ টি ক্যাম্পের মাধ্যমে এ স্বাস্থ্য সেবা প্রদান করেন।
সকাল আটটায় কার্যক্রমের উদ্বোধন করেন জাহানারা বেগম ও এম এ হাই মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ ফয়সাল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন সলিমপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দল মজিদ বাবলু মালিথা, মানিকনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর তরিকুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষন ওয়াসিম উদ্দীন। দিনভর রোগীদের স্বাস্থ্য পরীক্ষা, রোগ নির্ণয়, ও অস্বচ্ছল রোগীদের সম্পূর্ণ বিনামূল্য মূল্যে ওষুধ প্রদান করা হয়।
ঈশ্বরদীর বিভিন্ন ক্লিনিকের স্টাফ, পল্লী চিকিৎসক ও বাংলাদেশ স্কাউটসের সদস্যরা কার্যক্রমের সার্বিক সহযোগীতা করেন। পরে কার্যক্রম একটানা বিকাল ৪ টা পর্যন্ত চলে। এমন মহৎ উদ্যোগ গ্রহনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানিয়েছেন স্থানীয় মানুষ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.