বিটিসি নিউজ এর সম্পাদকের পিতার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক প্রকাশ

বিশেষ প্রতিনিধি: দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিটিসি নিউজ এন্ড বিটিসি চ্যানেলের সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান রেজার পিতা খন্দকার আব্দুস সবুর (৯৬ বছর) ইন্তেকাল করেছেন। (ইন্না… রাজিউন)।
আজ বুধবার (৩০ ডিসেম্বর) ২০২০ ইং সকাল ৯ ঘটিকার দিকে রাজশাহী নগরীর শিরোইল কলোনী এলাকায় নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
খন্দকার আব্দুস সবুর বার্ধক্যজনিত রোগ’সহ দীর্ঘদিন ধরে আরও বিভিন্ন রোগে ভুগছিলেন। (৯৬ বছর) বছরের জীবনে তিনি অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।
এদিকে বিটিসি নিউজ সম্পাদকের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে বিটিসি নিউজ এন্ড বিটিসি চ্যানেল পরিবার।
এছাড়াও রাজশাহী প্রেসক্লাব, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, উপজেলা সমূহের প্রেসক্লাবের সদস্যবৃন্দ’সহ বিভিন্ন গণমাধ্যম ও সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দরাও গভীর ভাবে শোক প্রকাশ করেন।
আজ বুধবার সকালে বিটিসি নিউজ এন্ড বিটিসি চ্যানেল এর চেয়ারম্যান মো. আনোয়ার আক্তার কাজল স্বাক্ষরিত এক বিবৃতিতে এমনটা জানানো হয়।
বিবৃতিতে তিনি বলেন, “আমাদের প্রতিষ্ঠানের সম্মানিত সম্পাদকের পিতার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। মরহুমের রূহের মাগফিরাত কামনা করি। তার দুনিয়ার জীবনের সকল ভাল কাজগুলোকে কবুল করার জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি। পাশাপাশি চলার পথে ঘটে জাওয়া ভূলত্রুটির জন্য পাড়া প্রতিবেশী’সহ সকলের কাছে ক্ষমা চেয়ে মরহুম পিতার জন্য নেক দোয়াও পার্থনা করেন খন্দকার মোস্তাফিজুর রহমান রেজা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.