র‌্যাবের অভিযানে মাদকসহ চাঁপাইনবাবগঞ্জে আটক-৫


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে জেলায় পৃথক অভিযানে ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
গতকাল মঙ্গলবার দিবাগত রাত ও বিকেলে এসব অভিযান চালানো হয়। এসব অভিযানে, মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে কানসাট গোপলনগর মোাড় এলাকা থেকে ৪৭৭ বোতল ফেনসিডিলসহ আটক হয় জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাজিদপুর বাহাদুর মোড়লের টোলার মোঃ শফিকুল ইসলামের ছেলে মোঃ মাহফুজুর রহমান (১৯), একই উপজেলার কানসাট ইউনিয়নের বিশ্বনাথপুরের মোঃ রমজান আলীর ছেলে মোঃ কালাম আলী (২৮)।
অন্যদিকে, গতকাল মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাত সোয়া ৮টার দিকে কানসাট ইউনিয়নের কানসাট বাজারস্থ গোপালনগর মোড়ে রাস্তার উপর অভিযান চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিলসহ শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর মোল্লাটোলার মো. রফিকুল ইসলামের ছেলে মো. সেলিম মিয়া (৩২) ও একই এলাকার মো. মোখলেসের ছেলে মো. আশারুল (২৮) গ্রেফতার হয়।
এছাড়া গতকাল মঙ্গলবার বিকেলে জেলার শিবগঞ্জ থানার হরিনগর গ্রামস্থ হরিনগর সরকারী প্রাইমারী স্কুলের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে ০১টি হিরো মোটরসাইলের তেলের ট্যাংকি ও বডিতে বিশেষ কায়দায় পাচারের সময় ৮২ বোতল ফেন্সিডিলসহ শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপী গ্রামের মো. আজিজুল হকের ছেলে মোঃ রুবেল (২৮) গ্রেফতার হয়।
র‌্যাবের পৃথক পৃথক প্রেসনোটে অভিযানে মাদক উদ্ধার ও ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়। এব্যাপারে পৃথকভাবে মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.