বিটিসি  নিউজ এন্ড বিটিসি  চ্যানেলের “ইফতার ও দোয়া মাহফিল”

 

 

নিজস্ব প্রতিবেদক: গতকাল বৃহস্পতিবার ১৪-০৬-১৮ বিটিসি নিউজ এন্ড বিটিসি  চ্যানেলের সকল কর্মকতা ও কর্মচারি  এবং সুভাকাঙ্খিদের নিয়ে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো: আনোয়ার আকতার  ইফতার করলেন।

উক্ত ইফতার মাহফিল এ বিটিসি নিউজ এন্ড বিটিসি  চ্যানেলের সকল কর্মকতা ও কর্মচারি  এবং সুভাকাঙ্খিদের উদ্দেশ্যে সংখিপ্ত বক্তব্যে,  বিটিসি নিউজ এন্ড বিটিসি চ্যানেল এর সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান রেজা বলেন, মুসলিম জাতীর জন্য রোযা আল্লাহ্ পাকের এক অনন্য  উপহার যা পালনের মাধ্যমে, মুসলিমকে একজন খাঁটি মানুষে পরিনত করে দেয়।

তিনি আরও বলেন , দির্ঘ  এক মাস সিয়াম স্বাধনার মাধ্যমে যদি আমরা প্রকৃত মানুষ হয়ে গড়ে উঠতে না পারি তবে আমরা ব্যর্থ ।

 

আমি আমার এই সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে ঠিক কোন কথাটা বোঝাতে চেয়েছি তার বিষদ বিশ্লেষন আল্লাহপাক যদি  আপনাদের সাথে আবার কখনো এক্ে  মিলিত করেন তখন বলবো ইনশাআল্লাহ।

পরিশেষে দেশ ও জাতীর জন্য দোয়া শেষে সংখিপ্ত বক্তব্যে,  বিটিসি নিউজ এন্ড বিটিসি  চ্যানেলের  এর  চেয়ারম্যান মো: আনোয়ার আকতার বলেন, মুসলিম জাতীর জন্য আল্লাহ্ তালাহ্  রোযা ফরয করেছেন এবং রোযা  এক অনন্য  উপহার যার পালনের মাধ্যমে,মুসলিমকে একজন খাঁটি মানুষে পরিনত করে দেয়।

এবং এই সিয়াম সাধনা যদি সঠিক  ভাবে আল্লাহর ভয়ে উদার চিওে পালন করা যায় তবে নিশ্চই  আল্লাহ্পাক তাকে শেষ্ঠ পুরস্কারে পুরুস্কৃত করবেন, এটা তাঁরই ওয়াদা।

 

তিনি আরও বলেন , দির্ঘ  এক মাস সিয়াম স্বাধনার মাধ্যমে যদি আমরা যেন প্রকৃত মানুষ হয়ে গড়ে উঠতে পারি তার চেষ্টা করতে হবে। এই বলে তিনি তার বক্তব্যের পরিশেষে বিটিসি নিউজ এন্ড বিটিসি  চ্যানেলের সকল কর্মকতা ও কর্মচারি সহ সারা দেশে সম্পৃক্ত সংবাদ কর্মিবৃন্দ ঈদের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারকবাদ”  জানিয়ে  শেষ করেন । #

 

 

 

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.