ঈদে বিএনপির কর্মসূচি ”কারাগারের সামনে”

 

বিটিসি নিউজ ডেস্ক: পবিত্র ঈদুল ফিতরের দিনে বিএনপি নেতারা কারাবন্দী দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করবেন। কিছু নেতা–কর্মীরা কারাগারের সামনে অবস্থান করবেন। এটাই বিএনপি ঈদের কর্মসূচি।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আজ শুক্রবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান।

তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিএনপির মহাসচিবসহ জাতীয় স্থায়ী কমিটি, ভাইস চেয়ারম্যান, উপদেষ্টামণ্ডলী, যুগ্ম মহাসচিব, সম্পাদকমণ্ডলী, নির্বাহী কমিটি এবং দলের সব পর্যায়ের নেতা–কর্মীরা শেরেবাংলা নগরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে বেলা সাড়ে ১১টায় পুষ্পার্ঘ অর্পণ ও ফাতেহা পাঠ করবেন। এরপর নেতা–কর্মীরা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে যাবেন।

সাধারণত ঈদের দিনে বিএনপি চেয়ারপারসন শুভেচ্ছা বিনিময়ের অনুষ্ঠান করে থাকেন। এবার তিনি কারাগারে থাকায় এই অনুষ্ঠান হচ্ছে না। তাই কারাগারের সামনে নেতা–কর্মীরা অবস্থান করবেন বলে জানান রুহুল কবির রিজভী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির নেতা এ জেড এম জাহিদ হোসন, শাহজাদা মিয়া, তাইফুল ইসলাম টিপু, কাজী আবুল বাসার, রফিকুল ইসলাম বাচ্চু ও আমিনুল ইসলাম।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.