বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন, উদ্যোগে বাগেরহাট মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি: কুড়িগ্রাম জেলা জজ আদালতের সেরেস্তাদার মো. ইউনুছ আলী খন্দকারের উপর অন্যায়ভাবে পুলিশী নির্যাতনের প্রতিবাদ ও নির্যাতনকারীর বিচারের দাবিতে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন, বাগেরহাট জেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, বাগেরহাট জেলা জজ আদালতের সেরেস্তাদার মোঃ হাবিবুর রহমান,মোঃ মিজানুর রহমান মুকুল নায়েব নাজির জেলা ও দায়রা জজ আদালত বাগেরহাট চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গির হোসেন,জেলা জজ নাজির রকিবুল হাসান, নায়েব নাজির মিজানুর রহমান মিল্টন, রেকর্ড কিপার অমিত রায়সহ আরও অনেকে।

বক্তারা বলেন, কুড়ি গ্রাম জেলা জজ আদালতের সেরেস্তাদার মো. ইউনুছ আলী খন্দকার একজন ভাল মানুষ.দ্রুততম সময়ের মধ্যে বিচার না হলে আরও বড় আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা।

তার নামে কোন মামলা নেই, তার নামে থানায় কোন সাধারণ ডায়েরীও নেই। গেল ফেব্রুয়ারী মাসের ২১ তারিখে রাতে কুড়িগ্রাম জেলা জজ আদালতের সেরেস্তোদার মো. ইউনুছ আলী খন্দকারকে নিজ বাসা থেকে ডেকে নিয়ে অমানবিক নির্যাতন করে পুলিশ সদস্যরা। আমরা অন্যায়ভাবে নির্যাতনকারী পুলিশ সদস্যদের কঠিন বিচার দাবি করছি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.