বিএনপি-জামায়াতের ব্যাপারে সতর্ক থাকার আহ্বান লিটনের

আ:লীগ প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, এখন যেদিকে তাকাই, দেখি সবাই আওয়ামী লীগ। বিএনপি-জামায়াত দেশ থেকে চলে যায়নি। তারা এদেশেই আছে। তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

আজ সোমবার রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় মিলনায়তনে মহানগরীর মতিহার থানা আওয়ামী লীগের দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সার্বিকক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ উঠে গেছে। এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আমাদের রাজশাহীও এগিয়ে যাবে।

মতিহার থানা আওয়ামী লীগ সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মোহাম্মদ আলী কামাল, সৈয়দ শাহাদত হোসেনসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও মতিহার থানা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ। #(প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.