বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া হাসপাতালে

ঢাকা প্রতিনিধি: অাজ রোববার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।সেখানে তাকে হাসপাতালের নতুন ভবনের ৬০২ নম্বর মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

ওই ওয়ার্ডের ইউনিট ৮ এর কর্তব্যরত চিকিৎসক ডা. রাশেদ জানান, ওনার প্রেসারজনিত সমস্যা রয়েছে। পাতলা পায়খানার সমস্যার কথাও জানিয়েছেন। ওনাকে প্রাথমিকভাবে দেখে ভর্তি রাখা হয়েছে। চিকিৎসা চলছে, আশা করি দ্রুত তিনি সুস্থ হয়ে উঠবেন।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম জানান, ব্যারিস্টার রফিকুল ইসলামকে ডায়রিয়াজনিত কারণে পুলিশ ও কারারক্ষীদের প্রহরায় অ্যাম্বুলেন্সযোগে কেন্দ্রীয় কারাগার থেকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে।

এর আগে গত মঙ্গলবার  সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর ইস্কাটনের বাসা থেকে তাকে গ্রেফতার করেন মহানগর উত্তর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সদস্যরা। সম্পদের হিসাব বিবরণী দাখিল না করার মামলায় সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী রফিকুল ইসলাম মিয়াকে তিন বছরের কারাদণ্ড দেন ঢাকার ৬ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক ড. শেখ গোলাম মাহবুব। ।

পরে রফিকুল ইসলাম মিয়াকে সুচিকিৎসা ও কারাগারে ডিভিশন দেওয়ার আবেদন জানালে কারাবিধি অনুযায়ী ব্যবস্থা নিতে কারা কর্তৃপক্ষকে নির্দেশ দেন আদালত।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.