বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিচ্ছেন ঘাটাইলের ইউএনও

ঘাটাইল প্রতিনিধি: বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিচ্ছেন ঘাটাইলের উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অঞ্জন কুমার সরকার।
করোনাভাইরাস প্রতিরোধের জন্য মানুষকে ঘরে থাকার নির্দেশনা দেওয়া হলে বিপাকে পড়ে দিনমজুর, রিকশাচালক,পরিবহন খাতে জড়িত বহু মানুষ।
ঘাটাইল উপজেলার রতন বরিষ গ্রামের মানুষের এমন অবস্থার কথা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জুয়েল মামুন উপজেলা নির্বাহীকে অফিসারকে ফোন দিয়ে জানালে একেবারেই বিপাকে পড়া পাঁচটি পরিবারের মাঝে তিনি জরুরী ভিত্তিতে ত্রাণ পৌঁছে দেন।
উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমরা গত ২৮ মার্চ থেকে মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ দেওয়া শুরু করেছি। আমাদের দুইটি হটলাইন নাম্বার সবসময় চালু আছে। কেউ না খেয়ে আছে এমন খবর পেলেই আমরা তার বাসায় ছুটেঁ যাচ্ছি।  আমাদের আট জন মোটরসাইকেল আরোহী আছে তারা দুর্গম জায়গায় ত্রাণ নিয়ে যাচ্ছে।
বাড়ি বাড়ি ত্রাণ নিয়ে যাওয়ার বিষয়ে তিনি বলেন, সরকার থেকে মানুষকে বাড়িতে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। তারা যদি ত্রানের জন্য লাইনে দাঁড়ায় তাহলে কেমন হয়। আমরা এভাবে অন্তত ১২৫০ টি বাড়িতে ত্রান পৌঁছে দিয়েছে। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।
তাই আমরা মানুষের দরজায় দরজায় যাওয়ার চেষ্টা করেছি। ত্রান পেয়ে খুশি আজহার আলী বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ইউনিয়ন পরিষদে পাঁচ কেজি ময়দার জন্য তিনবার গিয়ে ফিরে এসেছি। এবার প্রথম কোন সরকারি সহযোগিতা পেলাম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঘাটাইল প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.