বারগাঁও ইউপি নির্বাচনে, শামসুল আলম উপর ভরসা রেখেছেন প্রধানমন্ত্রী!

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: আসন্ন ৫ই জানুয়ারি সোনাইমুড়ী উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ”লীগ থেকে দলীয় প্রতীক যারা পেয়েছে তাদের মধ্যে অন্যতম বারগাঁও ইউনিয়নের সার্বজনীন পরিচিত মুখ বারগাঁও ইউনিয়ন আ”লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম (বিএসসি)।
যার রাজনৈতিক দক্ষতা ও সাংগঠনিক নেতৃত্ব সর্বপরি প্রশংসিত। সোমবার কাক ডাকা ভোরে জানতে পারেন তার উপরেই আ’লীগের নৌকার ভার অর্পিত হচ্ছে। নৌকার মাঝি এখন শামসুল আলম! এমন ঘোষনায় সবার আগেই ধন্যবাদ জানান প্রধানমন্ত্রীকে! এই প্রতিবেদকের সাথে একান্ত আলাপচারিতায় এমনটাই বলেন শামসুল আলম।
তিনি আরো বলেন, ‘প্রধানমন্ত্রী আমার রাজনৈতিক দীর্ঘ ত্যাগ তিতিক্ষার প্রতিদান আমার হাতে তুলে দিয়েছেন, এখন আমার দায়িত্ব ইউনিয়নবাসীকে নিয়ে তাদের ভোটে নির্বাচিত হয়ে আমার উপর রাখা আস্থার প্রতিফলন ঘটানো, আমি আরো ধন্যবাদ দিতে চাই আমার সংসদীয় আসনের এমপি মোরশেদ আলম সাহেব, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আতাউর রহমান ভূঁইয়া মানিক সাহেব ও জসিম উদ্দিন সাহেবকে, আশা করে বারগাঁও ইউনিয়নবাসী আমাকে তাদের মুল্যবান ভোটে জয়যুক্ত করে তাদের উন্নয়ন করার সুযোগ করে দিবেন”
ছাত্রজীবন থেকেই শামসুল আলম ছাত্রলীগের রাজনীতিতে নিজেকে জড়িয়ে আন্দোলন-সংগ্রামের সম্মুখ্য ভুমিকা রেখেছেন। তিনি চৌমুনী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এসময় সংগঠন কে শক্তিশালী করতেই তিনি চষে বেড়ান নোয়াখালীর সর্বত্র।
দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ারে তিনি দলের বিভিন্ন শাখায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। দলের জন্য নিজের সবটুকুই বিলিয়ে দিয়েছিলেন। দীর্ঘ সময় সাংগঠনিক দায়িত্ব পালনের বাইরে কখনোই আদর্শচ্যুত হননি। তার জনহিতমূলক কর্মকাণ্ডে পুরো ইউনিয়নে মানুষের মাঝে আশার সঞ্চার হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.