বাবার বন্ধুর ধর্ষণের শিকার কিশোরী, ৬ মাসের অন্তঃসত্ত্বা

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে ১৩ বছরের এক কিশোরী পিতার বন্ধুর ধর্ষণের শিকার হয়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা ঘটেছে। আব্দুলাপুর ইউনিয়নের জেলে পাড়া গ্রামে ধর্ষণের ঘটনাটি ঘটে।
এ ঘটনায় আজ সোমবার (০৫ জুলাই) টঙ্গীবাড়ী থানায় ধর্ষণের শিকার কিশোরীর পিতা বাদি হয়ে মামলা দায়ের করলে ওইদিনই আসামী আওলাদ হোসেন শেখকে (৪৩) পুলিশ গ্রেফতার করে আদালতে পাঠালে বিচারক জেল হাজতে প্রেরণ করে। ধর্ষক আওলাদ হোসেন শেখের বাড়ি মুন্সীগঞ্জ সদর উপজেলার মিলকিপাড়া গ্রামের আলম শেখের ছেলে।
কিশোরীর পিতা জানান, আওলাদের সাথে তার দীর্ঘদিন যাবৎ মাছের ব্যবসা রয়েছে। যার ফলে তার বাড়িতে আসা যাওয়া ছিল। আমার স্ত্রী সুতার মিলে শ্রমিকের কাজ করে প্রতিদিন সকালে মিলে গেলে বাড়ি ফাঁকা পেয়ে আওলাদ আমার মেয়েকে ভয় দেখিয়ে জোরপূর্বক একাধিক বার ধর্ষণ করে। যার ফলে আমার মেয়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। আওলাদ বিবাহিত তার দুটি সন্তান রয়েছে।
টঙ্গীবাড়ী থানার ওসি মো. হারুন অর রশিদ বিটিসি নিউজকে জানান, ধর্ষণের লিখিত অভিযোগে পেয়ে আওলাদ শেখ নামে একজনকে আটক করা হয়েছে। মেয়েটি ৬ মাসের অন্তঃসত্ত্বা। আসামীকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হলে আদালত জেল হাজতে আটক রাখার নির্দেশ দিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মুন্সীগঞ্জ প্রতিনিধি মো. সোহেল চৌধুরী সোহেল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.