প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের ১ম প্রয়ান দিবস কাল


প্রেস বিজ্ঞপ্তি: আগামীকাল মঙ্গলবার (০৬ জুলাই) প্লেব্যাক সম্রাট খ্যাত দেশের বাংলা গানের জনপ্রিয় কণ্ঠশিল্পি এন্ড্রু কিশোরের ১ম প্রয়ান দিবস। ২০২০ সালের আজকের এই দিনে কোটি ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান তিনি। দীর্ঘ ১০ মাস ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে অবশেষে গত বছরের ৬ জুলাই সৃষ্টিকর্তার ডাকে সাড়া দিয়ে চলে যেতে হয় তাকে।
এন্ড্রু কিশোরের ১ম প্রয়ান দিবস উপলক্ষে তার জন্মস্থান রাজশাহীতে মঙ্গলবার দিনব্যাপী অসহায়দের মাঝে খাদ্য বিতরণ করবেন তার স্ত্রী মিসেস লিপিকা এন্ড্রু। এছাড়া তার প্রয়ান দিবসে স্বাস্থ্যবিধি মেনে স্মরণ সভা করবে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ।
আগামীকাল মঙ্গলবার বিকেলে স্বাস্থ্যবিধি মেনে খুবই সংক্ষিপ্ত পরিসরে দেশের আধুনিক ও চলচ্চিত্রজগতের কালজয়ী গানের জাদুকরের প্রয়ান দিবস পালন করা হবে।
রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার সঞ্চালনায় এ সভায় প্রধান অতিথি থাকবেন রাকসুর সাবেক ভিপি ও প্রয়াত কণ্ঠশিল্পি এন্ড্রু কিশোরের বন্ধু রাগিব আহসান মুন্না।
করোনা পরিস্থিতির কারণে মুঠোফোনে সম্মানিত অতিথি হিসেবে সংযুক্ত হয়ে বক্তব্য রাখবেন- রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা এবং জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের উপদেষ্টা ও রাজশাহী মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহঃ সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহিন আক্তার রেনী।
এছাড়াও এদিন সকালে মাস্ক বিতরণ করা হবে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের পক্ষ থেকে।
বার্তা প্রেরক: আমানুল্লাহ আমান, প্রচার সম্পাদক, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ ও, সদস্য, রাজশাহী প্রেসক্লাব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.