বাগেরহাটে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত


বাগেরহাট প্রতিনিধি: ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শকে হত্যা করতে পারেনি। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য দিন-রাত কাজ করে যাচ্ছেন, বাংলাদেশকে জানতে হলে বাঙালির মুক্তি সংগ্রাম ও মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে হবে,বঙ্গবন্ধুকে জানতে হবে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যিনি জাতিকে দুই দশকের অধিক সময় ধরে বাঙালি জাতীয়তাবাদে উদ্বুদ্ধ করার পাশাপাশি স্বাধীনতার জন্য প্রস্তুত করে ১৯৭১ সালের ২৬ মার্চ স্বাধীনতার ঘোষণা দেন।
তারই নেতৃত্বে দীর্ঘ নয় মাস সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত হয় আমাদের কাঙ্ক্ষিত স্বাধীনতা বাগেরহাটে মুক্তি যোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর ২১ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বৃহস্পতিবার বক্তরা এসব কথা বলেন, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে আলোচনা সভায় ও দোয়া মাহফিলের অনুস্ঠানের সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বাগেরহাট জেলা শাখার সভাপতি সাংবাদিক মাসুম হাওলাদার,অনুষ্ঠিত সভায় বক্তব্যে করেন,মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা সাবেক কমান্ডার শেখ শওকত হোসেন ,সাবেক মুক্তিযোদ্ধা সংসদ জেলা ডিপুটি কমান্ডার ডাঃ আঃ রাজ্জাক,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম,,বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম ,বীর মুক্তিযোদ্ধা মীরু বেগম, ,বীর মুক্তিযোদ্ধা আব্দুল রাজ্জাক মীর,বীর মুক্তিযোদ্ধা নজু মোল্লা,বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান,সাবেক সদর উপজেলা চেয়াম্যান ও সদস্য মুক্তি যোদ্ধা সংসদ সন্তান কমান্ড বাগেরহাট জেলা খান মুজিবর রহমান,মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বাগেরহাট জেলা শাখা সাধারণ সম্পাদক শিকদার রেজাউল কবির.যুগ্ন সম্পাদক রোকনুজ্জামান ,সাংগঠনিক সম্পাদক ডাঃ সাজ্জাদ হোসেন লিমন ,দপ্তর সম্পাদক’মোঃ মুহিব্বুল্লাহ. প্রচার সম্পাদক মিজানুর রহমান,,ত্রান ওপূনর্বাসন সম্পাদক আমেনা আক্তার লাকী,সমাজ কল্যান সম্পাদক সারাফাদ হোসেন সরু,মুক্তিযুব্দের সৃতি সংরক্ষন সম্পাদক মাহবুবুর রহমান বাদল’ক্ত্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ‘রেজাউল ডাকুয়া.শ্রম ও জনশক্তি সম্পাদক ,আজমল হাওলাদার, শিক্ষা পাঠাগার মিনায়তন সম্পাদক ফরিদা পরাভীন. সদস্য মোঃ শাহীন হালদার. আরিফ ইসলাম. মোঃ মিফতাহ্ উদ্দিন খান মুক্তি যোদ্ধা সংসদ সন্তান কমান্ড বাগেরহাট জেলা, প্রমুখ।
মুক্তি যোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর ২১ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বৃহস্পতিবার ২৭/১০/২০২২/ অক্টোবর বেলা ১১ টায় কর্মসূচি মধ্যে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যুরালে পুস্পমাল্য অর্পন ও র‌্যালী সকালে ১০,৩০ মিনিটে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন বাগেরহাট,এক আলোচনা সভা ও দোয়া মাহফিল ,কেককাটা এবং সাংস্কৃতিক অনুস্ঠান অনুস্ঠিত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.