দিঘলিয়ার বারাকপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন বিশ্বাস নির্বাচন থেকে সরে দাঁড়ালেন

দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি: আসন্ন দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচন আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিত হবে। এই উপনির্বাচনে মোট তিনজন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছিলেন কিন্তু তখন যাচাই বাছাইয়ের সময় আনসার উদ্দিন শেখ ঋণখেলাপীর দায়ে নির্বাচনের মাঠ থেকে ছিটকে পড়লে বাংলাদেশ আওয়ামিলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী গাজী সাহগীর হোসেন পাভেল ও আওয়ামিলীগ নেতা মোঃ কামাল হোসেন বিশ্বাস নির্বাচনের মাঠে সরব ছিলেন।
স্থানীয় এলাকাবাসীর ধারনা ছিল বারাকপুরের উপনির্বাচন হবে দ্বিমুখী কিন্তু গতকাল ২৭ অক্টোবর ২০২২ দিঘলিয়া উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে সাংবাদিক সন্মেলনের আয়োজন করে আওয়ামিলীগের বিদ্রোহী প্রার্থী কামাল বিশ্বাস। লিখিত বক্তব্যে তিনি বলেন আমি বাংলাদেশ আওয়ামিলীগের একজন সক্রিয় কর্মী দলের নীতি আদর্শের প্রতি অবিচল আস্থা থেকে আসন্ন উপনির্বাচন থেকে সরে দাড়াচ্ছি।
এই সময় তিনি আওয়ামিলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী গাজী সাহগীর হোসেন পাভেল কে হাত ধরে সমর্থন জানান এবং বুকে জড়িয়ে ধরে জনগণকে নৌকা প্রতীকে ভোট দিতে অনুরোধ করেন।
প্রসঙ্গত বারাকপুর ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান গাজী জাকির হোসেন সন্ত্রাসীদের হামলায় নিহত হলে চেয়ারম্যান পদ শুন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।
আগামী ২রা নভেম্বর এই ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। যেহেতু এই ইউনিয়নে আর কোন প্রার্থী না থাকায় ভোট হবে একমুখী। সাংবাদিক সন্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হায়দার আলী মোড়ল, সেনহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী জিয়াউর রহমান, খুলনা জেলা আওয়ামিলীগের সদস্য মোসাম্মত শামসুন্নাহার প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.