বাগেরহাটের মোল্লাহাটে নানা বাড়ীতে শিশুর রহস্যজনক মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাট উপজেলার শাসন গ্রামে সিনহা ইসলাম নামের ১৮ মাস বয়সের একজন মেয়ে শিশুর রহস্য জনক মৃত্যু হয়েছে। খবর পেয়ে মোল্লাহাট থানা পুলিশ রবিবার সকালে শিশুটির মৃতদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

জানা গেছে, শিশুটির দাদা বাড়ীর সাথে তার নানা বাড়ীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। আর এই বিরোধের কারনে বিগত ৫ মাস ধরে শিশুটি নিয়ে তার মা শাসন গ্রামের নানা মাগরিব শরীফের বাড়ীতে অবস্থান নেয়।
শনিবার দিনগত রাত ৩ টার দিকে মা হাফিজা বেগম শিশুটিকে বুকের দুধ খাইয়ে আবার ঘুম পড়িয়ে রাখেন এবং তিনি নিজে ঘুমিয়ে পড়েন। রবিবার ভোর হতে না হতেই মা জেগে দেখেন শিশুটি খাটের উপর মৃত অবস্থায় পড়ে আছে। এমন অবস্থায় ডাক-চিৎকার করলে স্থানীয়রা ছুটে আসে।
বিষয়টি মেয়েটির পিতাকে মোবাইল ফোনে জানালে পিতা হাসান কাজী তার মেয়ের মৃত্যু রহস্যজনক বলে সে তাৎক্ষনিক মোল্লাহাট থানার ওসিকে জানায়।
খবর পেয়ে সকালেই পুলিশ ঘটনাস্থলে যায় এবং আইনগত ব্যবস্থা গ্রহন করে।
মোল্লাহাট থানার ওসি এসএম আশরাফুল আলম বিটিসি নিউজকে জানান, যেহেতু মেয়েটির পিতা এ মৃত্যু রহস্যজনক বলে জানালে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ওই বাড়ীতে যাই এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট না পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে না। বিষয়টি তদন্ত চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.