বাগমারায় স্কুল শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাগমারা উপজেলায় প্রশান্ত কুমার মন্ডল (৪২) নামে এক স্কুল শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতের কোনো এক সময় তিনি বাড়ির পাশের জঙ্গলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে ধারণা করা হচ্ছে।

প্রশান্ত কুমার মন্ডল উপজেলার বড়বিহানালী ইউনিয়নের বেড়াবাড়ি গ্রামের পরিমল মন্ডলের ছেলে। তিনি বড়বিহানালী বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাতে প্রশান্ত কুমার বাড়ির বাইরে গিয়ে আর ফেরেননি। রাতে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তাকে পাননি। সকালে প্রতিবেশীরা বাড়ির অদূরে জঙ্গলে একটি গাছের সঙ্গে তার লাশ ঝুলতে দেখেন। থানায় খবর দেওয়া হলে দুপুরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠায়।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহম্মেদ বিটিসি নিউজকে বলেন, বনিবনা না হওয়ায় কয়েক মাস আগে শিক্ষক প্রশান্ত কুমারের সঙ্গে স্ত্রীর বিচ্ছেদ হয়। এ নিয়ে তার স্ত্রী রাজশাহীর আদালতে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলাটি বিচারাধীন। এ ছাড়া আর্থিক সংকটেও ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা।#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.