বাগমারায় যৌনহয়রানীর শিকার সেই শিক্ষার্থীর শারিরীক অবস্থা সংকটাপন্ন

প্রতীকী ছবি
বাগমারা প্রতিনিধি: বাগমারায় যৌনহয়রানীর শিকার শ্রীপুর রামনগর ডিগ্রী কলেজের সেই শিক্ষার্থী দীর্ঘ দিন অসুস্থতা অবস্থায় থাকায় তার শারিরীক অবস্থা আবারো সংকটাপন্ন।
রাজশাহী মেডিকেল কলেজ থেকে চিকিৎসার পর একটু আরোগ্যতা পেলেও আবার অসুস্থ হয়ে পড়লে আবারে তাকে রাজশাহীর বেসরকারী রয়েল হাসপাতালে নেয়া হয়েছে। এদিকে যৌনহয়রানির বিষয় বিভিন্ন দপ্তরে অভিযোগ করে কোন সুরহা মিলছে না বলে শিক্ষার্থীর পিতা বজলুর রশিদ দাবি করেছেন।
জানা গেছে, উপজেলার শ্রীপুর ডিগ্রী কলেজের এইচ এসসি পরীক্ষার্থী একই কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক আনোয়ার হোসেন কর্তৃক যৌন হয়রানির শিকার হয়ে হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করে।
হারপিক পানের পর ছাত্রীটির অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে দুইদফা তার পাকস্থলি ওয়াস এবং চিকিৎসার মাধ্যমে সুস্থ করার চেষ্টা করা হয়।
তার অবস্থা একটু আরোগ্য হবার পর বাড়িতে নেয়ার পর পুনরায় আবার অসুস্থ হলে তাকে আবারো রাজশাহীর বেসরকারী রয়েল হাসপাতালে নেয়া হয়েছে। বর্তমানে তার শারিরীক অবস্থা খুবই খারাপ। চিকিৎসকের বরাদ দিয়ে শিক্ষার্থীর পিতা বজলুর রশিদ বলেন, হারপিক পান করা রোগীর জীবন-মরন অনিশ্চিত। চিকিৎসা দেয়া হলেও তার অবস্থা মুমূর্ষ বলে চিকিৎসক জানিয়েছেন।
এদিকে যৌনহয়রানির শিকার ওই শিক্ষার্থীর পিতা জানান, তার মেয়েকে শিক্ষক আনোয়ার হোসেন বার বার উত্যাক্ত করত্ এ বিষয়ে কলেজ কর্তৃপক্ষকে অভিযোগ করে কোন লাভ হয়নি। একই ভাবে ওই শিক্ষক ওই কলেজের কয়েকজনকে উত্যাক্ত করে বলে তিনি দাবি করেন।
সর্বশেষ তার মেয়ে গাঙ্গোপাড়ায় প্রাইভেট পড়তে যেতে তাকে পথরোধ করে শিক্ষক কুপ্রস্তাব দিলে তিনি তা সইতে না পেরে বাসায় এসে পিতা-মাতাকে জানায়।
পরে সকলের অগচরে আত্মহত্যার জন্য তার মেয়ে হারপিক পান করে অসুস্থ হয়ে পড়ে। মেয়ের এমন করুন অবস্থায় বাগমারা থানায় অভিযোগ করা হরে তা এখনো আমলে নেয়া হয়নি বলে পিতা বজলুর রহমান দাবি করেছেন।
তবে এ বিষয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) আমিনুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, এমন অভিযোগ তদন্ত করে কিছুই পাওয়া যায়নি। বিষটি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.