বাগমারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রতীকী ছবি
বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন টুকু হোসেন (৩২) নামের এক শ্রমিক। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে মোহনগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিলেন টুকু হোসেন।
তিনি মাদারীগঞ্জ-মচমইল সড়কের দুবিলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় সড়কের পাশে পড়ে যায় টুকু হোসেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাদারীগঞ্জ-মচমইল সড়কের দুবিলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে সড়কের পাশে পড়ে গুরুতর আহত হয় টুকু হোসেন।
পরে লোকজন দ্রæত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এতে তাঁর অবস্থার অবনতি হলে দ্রæত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে কর্তংব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
নিহত টুকু হোসেন উপজেলার নরদাশ ইউনিয়নের গোড়সার গ্রামের বাসিন্দা। কাজের সন্ধানে বাড়ি থেকে বের হলেও ফিরতে হচ্ছে লাশ হয়ে। নিহত টুকুর পরিবারের সদস্যরা জানান, কাজের জন্য তিনি মোহনগঞ্জ এলাকায় যাচ্ছিলেন। তিনি মোহনগঞ্জ এলাকায় গিয়ে শ্রমিকের কাজ করতেন। পথে দুর্ঘটনার শিকার হয়ে বুকে আঘাত পেয়ে মারা যান।
বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.