বাগমারায় কাল সাত বছর পর জেলা কৃষকলীগের সম্মেলন

বাগমারা প্রতিনিধি: দীর্ঘ সাত বছর পর রোববার (০৪ ডিসেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী জেলা কৃষকলীগের সম্মেলন। এবারের সম্মেলনের ভ্যেনু নির্বাচন করা হয়েছে বাগমারা উপজেলায়। এই সম্মেলনকে ঘিরে এবার উজ্জীবিত হয়ে ওঠেছে জেলার সকল উপজেলার কৃষকলীগের নেতাকর্মী।
জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও সার্থক করতে শনিবার বিকেলে বাগমারা উপজেলা যুবলীগের উদ্যোগে প্রচার মিছিল ও সভা অনুষ্ঠিত হয়।
পরে সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকর জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থান উপজেলা সদর ভবানীগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠ পরিদর্শন করেন।
এ সময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এর আগে নিউ মার্কেটের সামনে এসে এক পথ সভা করা হয়েছে।
কৃষকলীগের আহবায়ক অধ্যক্ষ তাজবুল ইসলামের সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী-৪ বাগমারা সংসদ সদস্য ইঞ্জি এনামুল হক।
পথসভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও বিভাগীয় আহবায়ক আব্দুল লতিফ তারিন ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলার চেয়ারম্যান অনীল কুমার সরকার।
পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ সভাপতি মতিউর রহমান টুকু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সদস্য হাবিবুর রহমান মটর, উপজেলা আওয়ামীলীগ নেতা ও দলিল লেখক সমিতির সভাপতি অহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও দলিল লেখক সমিতির সম্পাদক শামীম মীর, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, কৃষকলীগের সভাপতি মহসীন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, যুগ্ম সাধারণ কামরুজ্জামান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ লিটন। এ সময় উপস্থিত ছিলেন গনিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সানোয়ার হোসেন, ঝিকরার সভাপতি মোশারফ হোসেন, যুগীপাড়ার সভাপতি মাহাবুর রহমান মিঠু, হামিরকুৎসার সভাপতি শাহ রেজা আলী ইমন, গোয়ালকান্দির সভাপতি সোহেল রানা, সম্পাদক আতাউর রহমান শ্যামল, দ্বীপপুরের সবুজ, বাসুপাড়ার নাহিদ হাসান, যুবনেতা জহুরুল ইসলাম, আব্দুল মালেক, সুজন, শরিফ, রানা, গোলজার, হিটলার, শিমুল, রনি, মাসুদ রানা, সাবেক ছাত্রলীগ নাদিরুজ্জামান মিলন সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পরে সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকর জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থান উপজেলা সদর ভবানীগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠ পরিদর্শন করেন। এ সময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.