বাগমারায় আজ ১২টি কেন্দ্রে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধি: বাগমারায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে আজ বৃহস্পতিবার হতে এসএসসি ৬টি কেন্দ্রে, মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীন দাখিল ৩টি ও কারিগরি শিক্ষা বোর্ডের অধীন এসএসসি ভোকেশনাল ৩টি কেন্দ্রে পরীক্ষায় অনুষ্ঠিত হচ্ছে।
এতে উপজেলায় এসএসসি পরীক্ষায় ৩৭৪১ জন পরীক্ষার্থী মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে দাখিল পরীক্ষায় ৫৫৭ জন ও কারিগরি শিক্ষা বোর্ডের অধীন এসএসসি ভোকেশনাল শাখায় ১০৭৪ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করছে।
এবারে ভবানীগঞ্জ সরকারী বালক বিদ্যালয় কেন্দ্র, হাটগাঙ্গো পাড়া উচ্চ বিদ্যালয়, মচমইল উচ্চ বিদ্যালয়, সাকোঁ উচ্চ বিদ্যালয় ও ভেন্যু কেন্দ্রে হিসাবে ভবানীগঞ্জ সরকারী বালিকা বিদ্যালয়সহ তাহেরপুর রিভারভিউ বালিকা বিদ্যালয় এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
এছাড়া কারিগরি শিক্ষা বোর্ডের অধীন এসএসসি ভোকেশনাল ভবানীগঞ্জ কারিগরি ও ব্যাবস্থাপনা কলেজ ও হাটগাঙ্গোপাড়া বিএম কলেজে এসএসসি ভোকেশনাল পরীক্ষায় অনুষ্ঠিত হবে।
উপজেলায় সর্বমোট ৫৩৭২ জন পরীক্ষার্থী পরীক্ষা অংশ গ্রহণ করছে।পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষা কেন্দ্রের ২০০ গজ দূরুত্ব পর্যন্ত ১৪৪ ধারা জারি থাকবে।
সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা সম্পন্ন করতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম। সেই সাথে গঠনমূলক সংবাদ পরিবেশন করতে সাংবাদিকদের আহ্বান জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.