বাগমারায় ১লা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ বর্ণাঢ্য ভাবে পালিত


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলা প্রশাসনের নানা আয়োজনের মধ্যে দিয়ে ১৪৩১ বাংলা বছরের প্রথম দিন ১লা বৈশাখ পালিত হয়েছে। বিগত পর পর ৩ বছর রমজান মাস থাকায় সংক্ষিপ্ত আকারে নববর্ষ পালিত হয়। এ বারে ঈদের পরই বাড়তি আমেজে বাংলা বছরের প্রথম দিন ১লা বৈশাখ বেশ ঘটা করে পালিত হয়েছে।
রোববার সকালে উপজেলা পরিষদ চত্ত¡র থেকে মঙ্গল শোভাযাত্রা উপজেলা সদর ভবানীগঞ্জ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্ত¡রে শহীদ মিনারের পাদদেশে আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন নবাগত সহকারী কমিশনার (ভূমি) জোবায়ের হাবিব।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খোন্দকার মাক্কামাম মাহমুদা সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ হাসান আলী মোল্লা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আকতার বেবী, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন প্রমূখ।
অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, শিল্পকলা একাডেমির শিক্ষক, ছাত্রছাত্রী ও অভিবাবক সহ উপজেলার নানা শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলার ঐতিহ্যবাহী সংগীত পরিবেশন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.