বাগমারায় বিপুল পরিমান ইয়াবাসহ ৫ জন আটক


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে বিপুল সংখ্যক ইয়াবা উদ্ধার ও পাঁচজন কে আটক করা হয়েছে। এসময় আরো দুইজন পালিয়ে যায়। মাদককারবারীতে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আব্দুল হাই এর নেতৃত্বে এবং পরিদর্শক আতিকুর রেজার সহযোগীতায় মঙ্গলবার (১৪মার্চ) ভোরে উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপাড়া মহল্লার হেলিপ্যাড মাঠ এলাকায় অভিযান চালিয়ে দুই হাজার একশো পিচ ইয়াবাসহ তাদের আটক করা হয়।
জানা যায়, দীর্ঘদিন ধরে বাগমারায় একটি চক্র মাদক কেনাবেচা জড়িত। এমন তথ্যে গোয়েন্দা নজরদারীতে ভবানীগঞ্জ হেলিপ্যাড এলাকায় অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় দানগাছি মহল্লার মোকছেদ শাহ এর ছেলে মোস্তাফিজুর রহমান সাব্বির (২৭), সাদোপাড়া মহল্লার মৃত আতাউর রহমান এর ছেলে আফজাল হোসেন (৪০), গাজিপুর জেলার দক্ষিন লতিফপুর এলাকার খন্দকার লোকমান শাহ এর ছেলে খন্দকার শাহীন (৫৫), উত্তর একডালা মহল্লার এরশাদ আলীর ছেলে রিপন আলী (২৭) এবং একই মহল্লার সাইফুল ইসলাম ভুট্টুর ছেলে নাহিদ হাসান (২০) কে আটক করে গোয়েন্দা পুলিশ। অভিযান টের পেয়ে মাদককারবারীর কয়েকজন পালিয়ে গেছে বলে জানা গেছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি প্রাইভেট কার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
এ ব্যাপারে রাজশাহী গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর (ওসি) আব্দুল হাই বিটিসি নিউজকে বলেন, মাদকসহ ৫ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এদের বিরুদ্ধে বাগমারা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হবে বলে তিনি জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.