বাগমারায় দু’টি শিক্ষা প্রতিষ্ঠানে বিদায় ও বরণ অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় দু’টি শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র/ছাত্রীদের বিদায় ও বরণ আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে নন্দনপুর মহিলা দাখিল মাদ্রাসায় দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও এবতেদায়ী ৬ষ্ঠ শ্রেণীতে বরণ ২০২৩ আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠিত হয়।
মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মাওলানা রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাদ্রাসার সহ সুপার মাওলানা আবু তালেব, স্থানীয় অভিভাবক মানসুর রহমান, শাহীন আলম ও বিদায়ী দাতা শিক্ষার্থীর পক্ষে ১০ শ্রেণী শিক্ষার্থী ফারজানা আকতার, বিদায়ী পরীক্ষার্থীর পক্ষে তিথি খানম প্রমুখ। অনুষ্ঠান শেষে দুপুরে লান্স ও বিদায় শিক্ষার্থীদের হাতে পরীক্ষার উপকরণ এবং তাদের জন্য বিশেষ দোয়া করা হয়।
এদিকে একই দিনে দুপুরে উপজেলার চক মহব্বতপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ষষ্ঠ শ্রেণীতে নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠিত হয়েছে। চক মহব্বতপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। চক মহব্বতপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এস,এম, এনামুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য রাখেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।
অনুষ্ঠানে সহকারী শিক্ষক ইনছান আলীর পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফ আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উক্ত বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আমির আলী, চক মহব্বতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব হোসেন শেখ প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.