বাগমারায় প্রতিবন্ধীকে পিটিয়ে ভ্যান ছিনতাই


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় একদল দুর্বৃত্তা মিঠুন কুমার (২৮) নামের এক প্রতিবন্ধী ব্যাটারী চালিত অটোরিক্সার চালককে মারধর করে ভ্যানগাড়ী ছিনতাই করেছে।
স্থানীয়দের সহযোগীতায় শনিবার বেলা ১১ টার দিকে পুলিশ আহত মিঠুন কুমারকে উদ্ধার করে চিকিৎসার জন্য তাহেরপুর পৌরসভার একটি বে-সরকারী হাসপাতালে ভর্তি করেছেন।
আহত মিঠুন কুমারের বাড়ি উপজেলার আউচপাড়া ইউনিয়নের সাঁইধারা গ্রামে। এমন ঘটনার পর থেকেই এলাকার ব্যাটারী চালিত ভ্যান চালকদের মধ্যে আতংক দেখা দিয়েছে।
ভ্যান চালক মিঠুন কুমারের বড় ভাই জানান, গত ২২ সেপ্টেম্বর শুক্রবার সকালে মিঠুন কুমার প্রতি দিনের মত সকালের খাবার খেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। দুপুরে বাড়ি না আসায় পরিবারের লোকজন তার খোঁজখবর নিতে থাকে। তারা জানতে পারেন মিঠুন কুমার উপজেলার মচমইল হাটে ভ্যান নিয়ে আছে। রাতে বাড়িতে না ফিরায় বাড়ির লোকজন আবারো তার খোঁজখবর নিতে শুরু করেন। কোন সন্ধ্যান না পেয়ে তারা রাতে হোতাশ হয়ে পড়ে।
শনিবার সকালে ভ্যান চালক মিঠুনকে মচমইল এলাকায় রাস্তার পার্শ্বে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। কিছুক্ষন পর তার জ্ঞান ফিরলে তিনি তার তাহেরপুর এলাকার এক আত্মীয় কথা বলেন।
স্থানীয় লোকজন মিঠুন কুমারকে তাহেরপুর এলাকায় পৌঁছালো তার আত্মীয় স্থানীয় পুলিশ ক্যাম্পে বিষয়টি জানান।
পুলিশ খবর পেয়ে সাথে সাথে সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয় বে-সরকারী এক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। খবর পেয়ে মিঠুন কুমারের পরিবারের লোকজন সেখানে যান এবং মিঠুনকে চিনতে পারেন। বর্তমানে মিঠুন কুমার পুলিশ হেফাজতে চিকিৎসা নিচ্ছেন বলে তার আত্মীয় মামুন শাহ এই প্রতিবেদককে জানান।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আমিনুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, ঘটনাটি অত্যান্ত রহস্যজনক। ঘটনাটি জানার পর পরই পুলিশ আহত ভ্যান চালকের চিকিৎসা সেবা ও ছিনতাইয়ের ঘটনার খোঁজখবর শুরু করেছেন। অল্প সময়ের মধ্যে প্রকৃত ঘটনা উদঘাটনের মাধ্যমে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া সম্ভব বলে তিনি জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.