উজিরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী সেই ভাইরাল নারী প্রত্যাহার করে নিলেন তার অভিযোগ

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরের বামরাইল ইউনিয়ন পরিষদের ৩ বারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ ইউসুফ হোসেন হাওলাদারের বিরুদ্ধে কুপ্রস্তাবের অভিযোগ তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সেই ষড়যন্ত্রকারী নারী বিলকিস বেগম তার অভিযোগ প্রত্যাহার করে নিলেন।
সে বামরাইল ইউনিয়নের মোড়াকাঠী গ্রামের মৃত সোবাহান রাড়ীর মেয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম (৪২) গত ১৯ সেপ্টেম্বর বামরাইল এলাকায় বেলা ২ টায় টাওয়ারের সামনে তার উপর হামলার অভিযোগকে পুজি করে তার সাবেক স্বামী শাহজানকে হামলার নায়ক উল্লেখ করেন ও বামরাইল ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা মো: ইউসুফ হাওলাদার তাকে কুপ্রস্তাব দেন বলে কান্না জড়িত কন্ঠে তিনি একটি ভিডিও প্রকাশ করেন, তার ওই বক্তাব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে বিষয়টি নিয়ে তোলপাড় সৃষ্টি হয়।
তার একদিন পর ২০ সেপ্টেম্বর উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের হস্তক্ষেপে সকলের উপস্থিতিতে সেচ্ছায় লিখিত ও এক ভিডিও বার্তায় ইউপি চেয়ারম্যান ইউসুফ হাওলাদারকে ভাই বলে দাবী করে তার বিরুদ্ধে দেয়া বক্তাব্য প্রত্যাহার করে নেন।
বিষয়টি মিমাংশা হয়েছে বলে প্রকাশ্যে দাবী করেন বিলকিস বেগম। বিলকিস বেগম আরো বলেন বামরাইল ইউপি চেয়ারম্যানের কাছে স্বামীর বিরুদ্ধে বিচার দিয়ে তেমন কোন প্রতিকার না পেয়ে ক্ষোভের কারণে এগুলো করেছেন।
স্থানীয়রা আরো জানান রাজনৈতিক প্রতিহিংসার কারনে একটি গ্রুপের ইন্দনে চেয়ারম্যানকে সামাজিক ভাবে হেও প্রতিপন্ন করাই ছিলো তাদের মূল লক্ষ্য।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.