থামানো যাচ্ছেনা কারবার: সান্তাহার ফের দুই কেজি গাঁজাসহ নারী মাদক বিক্রেতা গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘি সান্তাহার পৌরসভা এলাকায় মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকা সত্বেও মাদক বেচাকেনা কোন ক্রমেই থামানো যাচ্ছেনা। প্রায় প্রতিদিন গ্রেফতার হচ্ছে মাদক কারবারিরা উদ্ধার করা হচ্ছে মাদক।
গতকাল শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে ফের দুই কেজি গাঁজাসহ রেখা বেগম ওরফে সফুরা (৫২) নামের এক নারী মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ফাঁড়ি পুলিশ। রেখা বেগম ওরফে সফুরা সান্তাহার চা-বাগান এলাকার আব্দুল মজিদের স্ত্রী।
এ ব্যাপারে আদমদীঘি থানায় মাদক আইনে মামলা হয়েছে। এর দুই দিন পূর্বে ট্যাপেন্টাডল ও গাঁজাসহ তিন মাদক বিক্রেতা গ্রেফতার করা হয়।
সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক রকিব হোসেন বিটিসি নিউজকে জানান, শুক্রবার রাতে সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী অভিযান ও আদালতের ওয়ারেন্ট তামিল করার সময় জানতে পারেন চা-বাগান এলাকার রেখা বেগম ওরফে সফুরা তার বাড়িতে মাদক বিক্রি করছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে রাত ১২ টায় সান্তাহার চা-বাগান এলাকায় বসবাসকারি রেখা বেগম ওরফে সফুরার বসত বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে তার টিনসেডের শয়ন ঘরের কক্ষে প্লাষ্টিক ব্যাগে মোড়ানো দুই কেজি গাঁজা উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে গত দুই দিনে পুলিশ তিন কেজি গাঁজা ও ট্যাপেন্টাডর ট্যাবলেটসহ এক নারী ও দুই পুরুণ মাদক বিক্রেতাকে গ্রেফতার করে। সান্তাহার পৌরসভা এলাকায় পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকা সত্বে এবং প্রায় দিনই মাদক কারবারিরা গ্রেফতার হলেও মাদক বেচাকেনা ও সেবন কোনক্রমেই থামানো যাচ্ছেনা। ফলে বেপরোয়া হয়ে উঠেছে মাদককারবারি সিন্ডিকেট।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিটিসি নিউজকে জানান, গ্রেফতারকৃত নারী মাদক বিক্রেতাকে শনিবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.