বাগমারায় দীর্ঘ ১০ বছর সিএনজি বন্ধ থাকার পর পুনরায় চলাচলে উদ্বোধন


বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা সদর ভবানীগঞ্জের সাথে রাজশাহীর সিএনজি যাতায়াতের ব্যবস্থা দীর্ঘ দিন বন্ধ থাকার পর শুক্রবার পুনরায় চলাচলের উদ্বোধন করা হয়। যাতায়াতে সিএনজি অতি অল্প সময়ে শহরে পৌছাঁনো গেলেও বাস মালিক ও সিএনজি মালিক/চালকদের মধ্যে দ্বন্দ্বের কারণে প্রায় ১০ বছর বন্ধ ছিল।
শুক্রবার স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রচেষ্টায় উভয়দের মধ্যে সমঝোতায় তা নিরসন করা হয়েছে। এ নিয়ে আর কোন বিরোধ থাকছে না। বিরোধ নিরশনের পর সন্ধ্যায় ভবানীগঞ্জ সিএনজি স্ট্যান্ডে সিএনজি, মিশুক, অটো, টেম্পু মালিক ও চালক সমিতির উদ্যোগে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, বিশেষ অতিথি ছিলেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, রাজশাহী জেলা সিএনজি, অটো, টেম্পু মালিক সমিতির সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান গোলাম সারোয়ার আবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আকতার বেবী, ভবানীগঞ্জ সিএনজি, টেম্পু ও অটো মালিক/চালক সমিতির সভাপতি মিঠু, সাধারণ সম্পাদক আব্দুল কাদেরসহ সমিতির সদস্য ও স্থানীয় নেতৃবৃন্দ।
অনুষ্ঠানটি সঞ্চলনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক শামীম মীর। এদিকে দীর্ঘ দিন পর পুনরায় ভবানীগঞ্জ-রাজশাহী শহর সিএনজি যাতায়াত শুরু কথা যেনে স্ট্যান্ডে অনেক যাত্রীর সমাগম ঘটে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.