বাংলাদেশ সিরিজের জন্য জিম্বাবুয়ের ১৫ সদস্যের দল ঘোষণা

বিটিসি স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ সফরে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। দলের অধিনায়কত্ব করবেন অলরাউন্ডার সিকান্দার রাজা। দলে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন ব্যাটিং অলরাউন্ডার জোনাথন ক্যাম্পবেল। নতুন করে ডাকা হয়েছে তাদিওয়ানাসে মারুমানি এবং ফারাজ আকরামকে।
জিম্বাবুয়ে দলের বাকি সদস্যদের বেশিরভাগই  সর্বশেষ শ্রীলঙ্কা সিরিজে খেলেছেন। দলে আছেন ক্রেইগ আরভিন ও শেন উইলিয়ামসের মতো তারকারা। এ ছাড়া পেসার রিচার্ড এনগারাভা ও ব্লেসিং মুজারাবানি দলটির বোলিং আক্রমণে থাকবেন। তরুণ বোলারদের মধ্যে আছেন ক্লাইভ মাধানদে ও ব্রায়ান বেনেট।
আগামী ২৮ এপ্রিল বাংলাদেশে পা রাখবে জিম্বাবুয়ে দল। সিরিজের প্রথম তিনটি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে। ফলে ঢাকায় পৌঁছে সেদিনই চট্টগ্রামের বিমান ধরবে দলটি। অবশ্য সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি হবে শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে।
ফলে আবারও ঢাকায় ফিরতে হবে দুই দলকে। আগামী ৩ মে শুরু হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর চট্টগ্রামে অনুষ্ঠিত হওয়া বাকি দুই ম্যাচ হবে ৫ ও ৭ মে। আর সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।
জিম্বাবুয়ে স্কোয়াড: সিকান্দার রাজা (অধিনায়ক), ফারাজ আকরাম, ব্রায়ান বেনেট, রায়ান বার্ল, জোনাথন ক্যাম্পবেল, ক্রেইগ আরভিন, জয়লর্ড গাম্বি, লুক জং উই, ক্লাইভ মাদানদে, তাদিওনাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, আইন্সলে এন্ডলভু, রিচার্ড এনগারাভা ও শেন উইলিয়ামস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.