বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরো সুদৃঢ় করতে সাংস্কৃতিক মিলনমেলার আয়োজন : রাসিক মেয়র


প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, ভারত বাংলাদেশের নিকটতম প্রতিবেশী দেশ। বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে ভারত সরকার ও সে দেশের জনগণ সার্বিকভাবে সহযোগিতা করেছে।
বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরো সুদৃঢ় করতে এই সাংস্কৃতিক মিলনমেলার আয়োজন করা হয়। উভয় দেশে সম্পর্ক নষ্ট করতে যারা অপচেষ্টা চালায় এই ধরনের আয়োজনের মাধ্যমে তাদের নিবৃত্ত করা সম্ভব। আগামীতে আরো বড় পরিসরে এই ধরনের মিলনমেলার আয়োজন করা হবে।
সোমবার সন্ধ্যায় রাজশাহীর টি-বাঁধে বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলনমেলায় অংশ নিতে আসা ত্রিপুরা রাজ্য সরকারের মন্ত্রী রামপ্রসাদ পাল, ফ্রেন্ডস অব বাংলাদেশের (ইন্ডিয়া চ্যাপ্টার) সহ-সভাপতি সত্যম রায় চৌধুরীসহ অন্যান্য অতিথিদের সাথে চা-চক্র এবং সাংস্কৃতিক সন্ধ্যায় বক্তব্যকালে এসব কথা বলেন মেয়র।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ত্রিপুরা রাজ্য সরকারের মন্ত্রী রামপ্রসাদ পাল, ফ্রেন্ডস অব বাংলাদেশের (ইন্ডিয়া চ্যাপ্টার) সহ-সভাপতি সত্যম রায় চৌধুরী সহ অন্যান্য ভারতীয় অতিথিবৃন্দ, ফ্রেন্ডস অব বাংলাদেশের প্রধান সমন্বয়ক এসএম সামছুল আরেফীন,প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক কবি আরিফুল হক কুমার সহ সদস্যবৃন্দ, সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ প্রমুখ।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.