বাংলাদেশের মানুষ তারেকের স্বদেশ প্রত্যাবর্তনের প্রতীক্ষায় প্রহর গুণছেন : দুলু


নাটোর প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট এম.রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন ,তৃণমূল পর্যায়ে তরুণ সমাজকে জাতীয়তাবাদী রাজনীতিতে উদ্বুদ্ধ করে উন্নয়ন ও উৎপাদনের মধ্যে যুক্ত করলে দেশ অগ্রগতির পথে এগিয়ে যাবে-এই চিন্তার ধারক-বাহক ব্যবহারিক প্রয়োগের মাধ্যমে তারেক রহমান সারাদেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে বেড়িয়েছেন।
দেশের জনগোষ্ঠীর তৃণমূলে দীর্ঘদিনের অচলায়তন কাটিয়ে প্রাণসঞ্চার করেছিলেন তারেক রহমান। তৃণমূলে অনগ্রসর জনগোষ্ঠীকে স্বাবলম্বী করার জন্য তার হাঁস মুরগী-ছাগল বিতরণ ও প্রতিবন্ধী মানুষদের কম্পিউটার বিতরণের কর্মসূচি ছিল যুগান্তকারী-যা আজও দেশবাসী ভুলে যায়নি।
সমাজে পিছিয়ে পড়া মানুষকে আর্থিকভাবে স্বচ্ছল করতে পারলে তারা শিক্ষার প্রতি আগ্রহ ও জাতীয় উন্নয়নে অংশীদার হতে পারবে-এই বিশ্বাসেই তিনি উক্ত কর্মসূচি বাস্তবায়ন করতে দেশের সকল জনপদে ঘুরে বেড়িয়েছেন।তারেকের অভাবনীয় জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ওঠে একটি চক্র। ওয়ান ইলেভেনের সরকার তাকে চিরতরে পঙ্গু করার যে গভীর চক্রান্তের নীলনক্সা এঁকেছিল তার নির্মম বলি হন আধুনিক রাজনীতির এই আইডল।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারর্সন দেশ নায়ক তারেক রহমানের ৫৬তম জন্ম দিন উপলক্ষ্যে নাটোর জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভা ও দোয়া মহফিলে প্রধান অতিখির বক্তব্যে টেলিকনফারেন্সে এসব কথা বলেন।
বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরোও বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, রফিক মাষ্টার, সেচ্ছা সেবক দলের ফয়সাল আহম্মেদ আবুল, ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.