বাংলাদেশের ছবিতে আসছেন জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী

ছবি: সংগৃহীত

বিটিসি বিনোদন ডেস্কবাংলাদেশের ছবিতে অভিনয় করতে আসছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। ছবির নাম ঠিক না হওয়া ছবিটির শুটিং আগামী বছর জানুয়ারিতে শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক পারভেজ আমিন।

কলকাতা থেকে মুঠোফোনে গণমাধ্যমকে জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীও বাংলাদেশী ছবিতে অভিনয়ের বিষয়ে সত্যতা নিশ্চিত করেন।

ছবির ব্যাপারে পরিচালক পারভেজ আমিন বলেন, ‘স্বস্তিকা মুখার্জীর সাথে কথাবার্তা হয়েছে। তাকে আমরা ছবির গল্পটি শুনিয়েছি। গল্পটি তার পছন্দ হয়েছে। সেপ্টেম্বর নাগাদ ছবির চিত্রনাট্যের কাজ শেষ হবে। তারপর চিত্রনাট্যটি নিয়ে আমরা আবার স্বস্তিকা মুখার্জীর সাথে বসব।

ছবি: সংগৃহীত

পরিচালক আরও বলেন, ছবির চিত্রনাট্য করছে কলকাতার একটি টিম। এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার ছবি। আর এধরনের চরিত্রে স্বস্তিকা মুখার্জী পরীক্ষিত অভিনেত্রী। ছবিটি প্রযোজনা করবেন কাজী সাইফুল সোহেল।

জানা যায়, এই ছবিতে অভিনয়ের জন্য পূর্ণিমার সাথেও আলোচনা করেছিলেন পারেভজ আমিন। কিন্তু শেষ পর্যন্ত তিনি অভিনয় করছেন না। পূর্ণিমা যা পারিশ্রমিক চেয়েছেন তাতে তাকে যদি কাস্ট করি, তাহলে সেই টাকা ফেরত আসার নিশ্চয়তা নেই- যোগ করেন পরিচালক।

উল্লেখ্য: এর আগে ২০০৯ সালে শাকিব খানের বিপরীতে স্বস্তিকা মুখার্জী ‘সবার উপরে তুমি’ নামে একটি যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.