রাজশাহীতে দুলাভাই হত্যায় শ্যালকের মৃত্যুদণ্ডাদেশ

নিজস্ব প্রতিবেদক:  রাজশাহী মহানগরীর কাজলায় দুলাভাইকে হত্যা মামলায় শ্যালকের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। আজ রবিবার (২৫ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুপ কুমার এ রায় দেন।

এ সময় আসামি ফয়সাল কবির রনি (২৮) আদালতে উপস্থিত ছিলেন। মামলার তদন্তকারী কর্মকর্তা বর্তমানে বোয়ালিয়া থানার ওসি (তদন্ত) বিষয়টি নিশ্চিত করেছেন।

২০১৭ সালের ৩ মার্চ রাজশাহী মহানগরীর কাজলা কেডি ক্লাবের সামনে পারিবারিক বিরোধের জের ধরে দুলাভাই বিপ্লব হোসেনকে (২৮)  ছুরিকাঘাতে হত্যা করেন নিজ শ্যালক ফয়সাল কবির রনি। তিনি বিপ্লবের স্ত্রীর ভাই। ফয়সাল কবির রনি ও বিপ্লব হোসেন দুই বন্ধু ছিলেন। প্রায় আট বছর আগে বিপ্লব প্রেম করে রনির বোন লিজা খাতুনকে বিয়ে করেন। কিন্তু এই বিয়ে মেনে নিতে পারেননি রনি। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে ওইদিন বিকেলে নিজ বাড়ির সামনে বিপ্লবকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পলিয়ে যান নিজ শ্যালক ফয়সাল কবির রনি।

পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা বিপ্লবকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী এন্তাজুল হক বাবু বিটিসি নিউজকে বলেন, ২৮ জন স্বাক্ষীর স্বাক্ষগ্রহণ শেষে ঘটনার সঙ্গে অভিযুক্ত রনির সংশ্লিষ্টতার বিষয়টি সন্দেহাতিতভাবে প্রমাণিত হওয়ায় আসামীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডাদেশ কার্যকরের রায় দিয়েছেন বিচারক।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ রাকিবুল হাসান শুভ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.