বাংলাদেশের গণতন্ত্র এখন কারাগারে বন্দী – দুলু

নাটোর প্রতিনিধি: বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী এডভোকেট এম,রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বাংলাদেশের গণতন্ত্র এখন কারাগারে বন্দী।

গনতন্ত্রের প্রতিক খালেদা জিয়াকে মুক্ত করতে হলে একমাত্র উপায় রাজপথ উত্তপ্ত করা। যত দিন রাজপথ উত্তপ্ত না হবে, তত দিন খালেদা জিয়াকে শুধু আইনি প্রক্রিয়ায় জেল থেকে বের করা যাবে না। খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলনের বিকল্প নেই।

আজ শুক্রবার সকালে নাটোরের লালপুর উপজেলা বিএনপি আয়োজিত গৌরিপুরে এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুলু আরোও বলেন, আজ সময় এসেছে, জাতি উপলব্ধি করেছে খালেদা জিয়াকে জেলে রেখে বিএনপি যে নির্বাচন করেছে, সে নির্বাচন করা কতটা সঠিক হয়েছে। নেতৃবৃন্দ একদিন তাঁর জবাব দেবেন।

ইতিহাসও সে কথা বলবে। খালেদা জিয়ার মুক্তির জন্য যা কিছু দরকার, রাজপথ উত্তপ্ত করে, আন্দোলন করে, সবকিছু করে তাঁর মুক্তির ব্যবস্থা করতে হবে। আপনারা একটি মাত্র ইস্যুতে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করুন, সেটা হলো খালেদা জিয়ার মুক্তি।

খালেদা জিয়াকে গ্রেপ্তার করা হয়েছে রাজনৈতিক প্রতিহিংসার কারণে। তাই আইনের প্রক্রিয়া যতই আমরা বলি না কেন, সরকারের সদিচ্ছা ছাড়া তাঁকে মুক্ত করা যাবে না।’

লালপুর উপজেলা বিএনপি’র আহবায়ক হারুন অর রশীদ পাপ্পুর সভাপতিত্বে অনুষ্টিত সভায় আরোও বক্তব্য রাখেন জাসাস কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক বাবুল আহমেদ, সাবেক মন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের সহধর্মিনী অধ্যক্ষ কামরুন্নাহার শিরিন, জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক,সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেতা রুহুল আমিন টগর, টগর,ফরহাদ আলী দেওয়ান শাহীন,বাবুল চৌধুরী,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ স¤পাদক রাসেল আহম্মেদ রনি,জেলা
যুবদলের সাংগঠনিক কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ,জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ভিপি সানোয়ার হোসেন তুষার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.