কুমিল্লায় পারিবারিক ঘটনায় কিশোরীর আত্মহত্যা!


কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা বরুড়া পৌরসভার সাহার পদুয়া গ্রামে শাহজানের ছোট বড় মেয়ে স্বর্না (১৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে বরুড়া থানা পুলিশ জানিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়- আজ শুক্রবার (১৩ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে শাহজানের দুই মেয়ের মধ্যে বড় মেয়ে আমেনা আক্তার স্বর্না(১৫) কাপড় শুকানোর জন্য ব্যবহৃত রশি দিয়ে নিজ ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

পরিবারের সদস্যরা দরজা খোলার চেষ্টা করলেও স্বর্না দরজা না খুলে আত্মহত্যা করে বলে জানান-ছোট বোন চাঁদনী। পরিবারের স্বজনদের আত্মচিৎকারে প্রতিবেশীদের সহযোগিতায় দরজা খুলে আমেনা আক্তার স্বর্না(১৫)কে উদ্বার করে স্থানীয় উপজেলা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় স্বর্নার বাবা শাহজান বিটিসি নিউজকে জানান- প্রায় সাড়ে ১২ বছর পূর্বে স্বর্নার মা নূরজাহানের হঠাৎ মৃত্যুতে স্বর্নার মানসিক সমস্যা দেখা দিলে তাকে দীর্ঘদিন চিকিৎসা করানো হয়। সম্প্রতি পুনরায় মানসিক সমস্যা দেখা দিলে কুমিল্লা শহরের স্থানীয় হাসপাতালে চিকিৎসা করানোর পর গত দুই দিন পূর্বে স্বর্না(১৫)কে বাড়িতে নিয়ে আসেন শাহজান।

তার মৃত্যুর ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে আসে। স্বর্নাার আত্মহত্যা করার খবর পেয়ে বরুড়া থানার এস আই মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বিটিসি নিউজকে বলেন-স্বর্না আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা যায়।

তবে ময়না তদন্তের পর জানা যাবে আত্মহত্যা নাকি হত্যা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা প্রতিনিধি আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.