বশেমুরবিপ্রবিতে ভলিবল প্রতিযোগিতায় টিম চ্যাম্পিয়ন ‘ফরেইনার’, রানার্সআপ ‘ইএসডি’

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) আন্তঃবিভাগ ভলিবল টুর্নামেন্টে পরিবেশ বিজ্ঞান ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগকে (ইএসডি) হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বিশ্ববিদ্যালয়ের বিদেশি শিক্ষার্থীদের নিয়ে গঠিত “ফরেইনার টিম”।

আজ মঙ্গলবার বিকেল চারটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে এ ম্যাচটি অনুষ্ঠিত হয়।  তিন সেটের ম্যচটিতে ফরেইনার টিম ইএসডি বিভাগকে ২-১ সেটে পরাজিত করে। ম্যান অব দ্যা ম্যাচ এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছেন লাইভস্টক সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন (এলভিএম) বিভাগের নেপালী শিক্ষাথী পদম। ম্যাচ শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। এ সময় ইএসডি বিভাগের চেয়ারম্যান মোঃ মোহাইমিনুল ইসলাম, এলভিএম বিভাগের চেয়ারম্যান মোঃ শফিকিজ্জামান সহ অন্যান্য শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্ট সম্পর্কে বিশ্ববিদ্যালয়ের ফিজিক্যাল ইনস্ট্রাক্টর বাবুল মন্ডল বলেন, ” স্বাস্থ্যই সকল সুখের মূল- এই স্লোগানকে প্রতিপাদ্য করে শিক্ষাথীদের পড়ালেখার পাশাপাশি বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণে উৎসাহিত করতে আমরা প্রতিবছরই বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে থাকি এবং তারই অংশ হিসেবে এ টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।”

উল্লেখ্য, বশেমুরবিপ্রবিতে প্রতিবছরই আন্তঃবিভাগ ভলিবল টুর্নামেন্ট আয়োজন করা হয়। এবছরের টূর্ণামেন্টে বিশ্ববিদ্যালয়ের ৩৪ টি বিভাগের মধ্যে ৩৩ টি বিভাগ এবং ফরেইনার টিম অংশগ্রহণ করে। কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগ দু বছরের নিষেধাজ্ঞার কারণে টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারেনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বশেমুরবিপ্রবি প্রতিনিধি  শাফিউল কায়েস।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.