বর্তমান সরকার দেশে গণতন্ত্রের নতুন যাত্রা শুরু করে : পাটমন্ত্রী

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, বর্তমান সরকার দেশে গণতন্ত্র ও উন্নয়নের নতুন যাত্রা শুরু করেছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর গেন্ডারিয়ায় কিশলয় কচিকাঁচার মেলা প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকারের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্যানেল মেয়র শহীদ উল্লাহ মিনু, আমিন মোহাম্মদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রমজানুল হক নিহাদ প্রমুখ।
মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীনতা দিয়েছিলেন। কিন্তু তিনি দেশকে অর্থনৈতিকভাবে মুক্তি দেওয়ার সময় পাননি। এখন সেই কাজটি তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সঙ্গে করে যাচ্ছেন।
গোলাম দস্তগীর গাজী বলেন, দেশীয় কাঁচামালভিত্তিক শিল্পায়নের ধারা জোরদার করে কৃষি ও শিল্পখাতের যুগপৎ উন্নয়নের মাধ্যমে বাংলাদেশের অর্থনীতি শক্তিশালী করাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন। জাতির পিতার সেই স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্রসর হচ্ছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.